× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দোয়ারাবাজারে টাক্সফোর্সকে অবরুদ্ধ করলো চোরাকারবারিরা

সুনামগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ০৬ জুন ২০২৩ ১৮:৫০ পিএম

ফাইল ছবি

ফাইল ছবি

পাচারবিরোধী অভিযান চালাতে গিয়ে চোরাকারবারিদের দ্বারা প্রায় ৩ ঘণ্টা অবরুদ্ধ ছিলেন এসিল্যান্ড, প্রাণিসম্পদ কর্মকর্তা ও পুলিশ সদস্যরা। সোমবার (৬ জুন) গভীর রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা, পুলিশ ও বিজিবি সদস্যরা গিয়ে তাদের উদ্ধার করেন।

ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের সীমান্তবর্তী পেকপাড়া গ্রামে। এ সময় চোরাকারবারি সন্দেহে চার জনকে আটক এবং ২১ গরু ও তিনটি মহিষ জব্দ করেছে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন- সিলেটের বিশ্বনাথ থানার রহিমপুর (গ্রামের ১১টি গরুর মালিক দাবিদার) বশির মিয়া, পিকআপের ড্রাইভার সিলেটের গোয়ানঘাট থানার নয়ানগর গ্রামের বকুল আহমদ, তার সহযোগী দোয়ারাবাজার উপজেলার বোগলা গ্রামের রকিবুল হাসান ও পিকআপ ড্রাইভার নরসিংদী জেলার মুন্সিপারচর গ্রামের শামীম আহমদ।

দোয়ারাবাজার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সল আহমদ বলেন, ‘টাক্সফোর্সের অভিযানে অবৈধ ২১টি গরু এবং ৩টি মহিষ আটক করার পর চোরাকারবারিরা আমাদের চারিদিক থেকে ঘেরাও করে। আতঙ্ক ছড়াতে গ্রামের একটি বাড়ির খড়ের গাদায় আগুনও ধরিয়ে দেয়। তাৎক্ষণিক আমি ইউএনও স্যার ও ডিসি স্যারকে বিষয়টি জানাই। পরে ইউএনও স্যার আমাদের উদ্ধার করেন।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা