× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টেকনাফে এবার স্কুলছাত্রকে অপহরণ করে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি

টেকনাফ (কক্সবাজার) প্রতিবেদক

প্রকাশ : ০৫ জুন ২০২৩ ১৫:৫৩ পিএম

আপডেট : ০৫ জুন ২০২৩ ১৬:৩৪ পিএম

অপহৃত শিশু মোহাম্মদ হোছাইন সূর্য।

অপহৃত শিশু মোহাম্মদ হোছাইন সূর্য।

কক্সবাজারের টেকনাফে মোহাম্মদ হোছাইন সূর্য নামের এক দ্বিতীয় শ্রেণির ছাত্রকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। তার পরিবারের কাছে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছে।

মোহাম্মদ হোছাইন সূর্য টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। সে টেকনাফ এলাকার সোলতান আহমেদের ছেলে। রবিবার (৪ জুন) দুপুরে স্কুল ছুটির পর থেকে নিখোঁজ হয় সূর্য। 

শিশুর বাবা সোলতান আহমেদ জানান, রবিবার স্কুলে গিয়ে আর ফেরেনি তার ছেলে। তাকে আত্মীয়স্বজন ও পরিচিতজনদের বাড়িতে খোঁজার সময় দুর্বৃত্তরা ফোন করে জানায় তার ছেলেকে অপহরণ করা হয়েছে। ৩০ লাখ টাকা মুক্তিপণ না দিলে ছেলেকে জ্যান্ত পুড়িয়ে মারা হবে। বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানানো হয়েছে বলে জানান তিনি।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম বলেন, ’শিশুটির পরিবার রবিবার রাতে জিডি করেছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

গত আট মাসে টেকনাফে ৭০ জন ব্যক্তি অপহরণের শিকার হয়েছেন। যেখানে ২৮ এপ্রিল পাত্রী দেখতে গিয়ে অপহরণের শিকার হন কক্সবাজার চৌফলদণ্ডী উত্তরপাড়ার মোহাম্মদ আলমের ছেলে জমির হোসেন রুবেল। তার দুই বন্ধু ঈদগাঁও উপজেলার জালালাবাদ সওদাগরপাড়া এলাকার মোহাম্মদ ইউছুপ ও কক্সবাজার শহরের নুনিয়াছড়া এলাকার ইমরান অপহরণ হন।

২৪ মে টেকনাফ পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে তিনটি গলিত মরদেহ উদ্ধার করা হয়। এর মধ্যে শুক্রবার (২ জুন) লেদা রোহিঙ্গা ক্যাম্প থেকে পাঁচজনকে অপহরণ করা হয়। শনিবার রাতে এক যুবকের হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে ফেলে ওই হাতসহ তাকে ফেরত পাঠায়। অপর চারজনের কাছে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসছে অপহরণকারীরা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা