× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

খুলনা সিটি নির্বাচন

হতদরিদ্র ও তরুণদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে চান খালেক

খুলনা প্রতিবেদক

প্রকাশ : ৩১ মে ২০২৩ ১৯:৪৮ পিএম

আপডেট : ০১ জুন ২০২৩ ১৫:৩০ পিএম

হতদরিদ্র ও তরুণদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে চান খালেক

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেছেন, আমি পুনরায় নির্বাচিত হলে নগরীর বস্তিবাসী, হতদরিদ্র জনগোষ্ঠী ও তরুণদের কর্মসংস্থানের মাধ্যমে ভাগ্যোন্নয়নে কাজ করবো। দেশ ও মানুষের কল্যাণে রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগের একজন সদস্য হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সেই কাজটিই করবো। 

বুধবার (৩১ মে) নগরীর ২১, ২২ ও ২৩ নম্বর ওয়ার্ডে এবং ডাকবাংলো এলাকায় মতবিনিময় ও গণসংযোগকালে আব্দুল খালেক এসব কথা বলেন। তিনি বলেন, অর্থনৈতিক অবস্থার পরিবর্তন করতে আমি এ অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প স্থাপনে কাজ করেছি। খুলনাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের তরুণ সমাজের কর্মস্থানের জন্য সব কাজ এখনও শেষ করতে পারিনি। আমাকে আরেকবার সুযোগ দিলে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে সবচেয়ে গুরুত্ব দেবো।

গণসংযোগের সময় আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, কাজী বেলায়েত হোসেন, হালিমা ইসলাম, আলী আজগর মিন্টু, কাজী আবুল কালাম আজাদ বিকু, ফকির মো. সাইফুল ইসলাম, মাহাবুবুল আলম বাবলু মোল্লা, মো. সফিকুর রহমান পলাশ, রোকেয়া রহমান, তাজুল ইসলাম, সাজ্জাদুর রহমান সাজু, রিয়াজ মাহমুদ চৌধুরী, নজরুল ইসলাম প্রমুখ তার সঙ্গে ছিলেন। 

এদিন বিকাল ৫টায় আব্দুল খালেক নিরালা আবাসিক এলাকায় ডুমুরিয়াবাসির সঙ্গে মতবিনিময় ও গণসংযোগ করেন। এ সময় মোস্তফা কামাল খোকন, শাহনেওয়াজ হোসেন জোয়ার্দার, খান শাকুর আহমেদ, সরদার আব্দুল গনি, ডা. হিমাংশু বিশ্বাস, হযরত শেখ, নারায়ন মল্লিক, রামপ্রসাদ জোয়াদ্দার, আসফর হোসেন জোয়াদ্দার, শেখ রবিউল ইসলাম, আদিত্য মন্ডল, শেখ আকরাম হোসেন, উবায়দুল ইসলাম, সিরাজুল ইসলাম বিশ্বাস, নজরুল ইসলাম সরদার, হাসনা হেনা, শামীম সরদার, হালিম মাঝি, নাসির গাজী, লাভলু সরদার, শাহীন হালদার, আশরাফুল আলম রাজু, শাহবুবুল আলম খালিদ, দাউদ আলীসহ বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা