× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হত্যা মামলার পাঁচ আসামি গ্রেপ্তার

বগুড়া অফিস

প্রকাশ : ৩০ মে ২০২৩ ১৬:৩৩ পিএম

আপডেট : ৩০ মে ২০২৩ ১৭:০৮ পিএম

গ্রেপ্তারকৃত পাঁচ আসামি। প্রবা ফটো

গ্রেপ্তারকৃত পাঁচ আসামি। প্রবা ফটো

বগুড়ার স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হাসান হত্যাকাণ্ডের প্রধান আসামি রবিনসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ মে) সকালে রাজশাহীর পুঠিয়া উপজেলার গন্ড গোহালি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিরা হলেন- বগুড়া শহরের মালগ্রাম এলাকার প্রধান আসামি রবিন ও তার ভাই রমেদ, একই এলাকার কাঞ্চা মনির, জুম্মন এবং সেউজগাড়ি এলাকার বাসিন্দা সাব্বির। পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

গত ৯ মে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শহরের মালগ্রাম ডাবতলায় পূর্বশত্রুতার জেরে নাহিদকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই রাতেই নাহিদের বাবা মাছ ব্যবসায়ী ঝন্টু শেখ সদর থানায় হত্যা মামলা করেন। মামলায় রতন, রনি, রবিনসহ ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করা হয়। 

নাহিদ  শহর স্বেচ্ছাসেবক লীগের কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। 

মামলার এজাহারে ওই হত্যাকাণ্ডের পেছনে এলাকায় ইট-বালু ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে সাবেক বিএনপি নেতা রতন এবং শহরের রেলওয়ে হকার্স মার্কেটের নিয়ন্ত্রণ নিয়ে রতনের চাচাত ভাই রবিনের সঙ্গে বিরোধের কথা উল্লেখ করা হয়। 

পুঠিয়া থানার ওসি ফারুক হোসেন বলেন, গন্ড গোহালি এলাকায় হঠাৎ করে অচেনা কিছু যুবকের আগমন ঘটে। তারা দিনের বেলায় বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করতো এবং রাতে মেহেদী হাসান টপির পরিত্যক্ত মুরগির খামারে একত্রে থাকতো। এলাকাবাসীর সন্দেহ হলে তারা পুলিশকে জানায়। পরে মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করি। হত্যা মামলার আসামিরা এখানে আত্মগোপনে ছিল। আসামিদের বগুড়া সদর থানায় হস্তান্তর করা হবে। 

বগুড়া সদর থানার ওসি মো. নূরে আলম সিদ্দিকী বলেন, 'নাহিদ হত্যা মামলার পাঁচ আসামি পুঠিয়ায় গ্রেপ্তার হয়েছে এমন সংবাদ পেয়েছি। আমাদের একটি টিমকে পুঠিয়া থানায় পাঠানো হয়েছে।' 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা