× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সাপের ছোবলে গৃহবধূর মৃত্যু

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিবেদক

প্রকাশ : ২৩ মে ২০২৩ ২০:৫৬ পিএম

আপডেট : ২৩ মে ২০২৩ ২২:০৮ পিএম

 বিষধর সাপের ছোবলে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সংগৃহীত ফটো

বিষধর সাপের ছোবলে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সংগৃহীত ফটো

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় বিষধর সাপের ছোবলে ঝর্ণা সিংহা নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ মে) বিকালে উপজেলার মাধবপুর ইউনিয়নের হিরামতি গ্রামে এ ঘটনা ঘটে। ঝর্ণা সিংহা হিরামতি গ্রামের বাবুল সিংহের স্ত্রী।

নিহতের আত্মীয় প্রদীপ সিংহ জানান, বিকালে ঝর্ণা সিংহা গরুর খাবারের জন্য বাড়ির গোয়াল ঘরের পাশ থেকে কচু কাটতে যান। কচু কাটার সময় ঝর্ণা সিংহার বাম হাতে বিষধর সাপ ছোবল দেয়। তখনই ঝর্ণা ঘরে এসে পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। পরে পরিবারের লোকজন কাপড় দিয়ে তার হাতে শক্ত করে বেঁধে চিকিৎসার জন্য দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়া পর তার মৃত্যু হয়।

মৌলভীবাজার সদর হাসপাতালের আরএমও ফয়সলউজ্জামান জানান, সাপের কামড়ে আহত ঝর্ণাকে হাসপাতালে আনার পর আমরা ইঞ্জেকশন পুশ করি। কিন্তু হাসপাতালে আনার আগেই তার শরীরে সাপের বিষ ছড়িয়ে পড়ায় তাকে বাঁচানো যায়নি।

হাসপাতালের চিকিৎসক ঝর্ণাকে মৃত ঘোষণার পর তাকে পরিবারের কাছ হস্তান্তর করা হলে স্বজনরা তাকে নিয়ে বাড়ি ফেরেন। কিন্তু তার শরীর গরম থাকায় তাকে সৎকারের ব্যবস্থা না করে উপজেলার শ্রীগোবিন্দপুর চা বাগানে বসবাসকারী স্থানীয় এক ওঝার (সাপুড়ের) কাছে নিয়ে যান তার স্বজনরা। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওঝাও জানায় ঝর্ণা মারা গেছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা