× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভুক্তভোগীর অভিযোগ

ধর্ষণ মামলায় আপস করতে পুলিশের চাপ

বরগুনা প্রতিবেদক

প্রকাশ : ২২ মে ২০২৩ ২০:০২ পিএম

আপডেট : ২২ মে ২০২৩ ২০:২১ পিএম

বরগুনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী নারী। প্রবা ফটো

বরগুনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী নারী। প্রবা ফটো

বরগুনার তালতলীতে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামিদের সঙ্গে বাদীকে আপস করতে পুলিশ চাপ দিচ্ছে বলে অভিযোগ ভুক্তভোগী নারীর। সোমবার (২২ মে) বরগুনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে বাদী জানান, তিনি স্বামী পরিত্যক্তা। তালতলীতে এক কন্যাসন্তানসহ বসবাস করেন। গত ৯ এপ্রিল গভীর রাতে এলাকার ইউপি সদস্য এনায়েত প্যাদা তিনজন অজ্ঞাতনামা লোকসহ তার বাড়িতে ঢুকে তাকে ধর্ষণ করে।

ওই নারী বলেন, আসামিদের বিরুদ্ধে তালতলী থানায় মামলা দিলেও ওসি ও পুলিশ পরিদর্শক ফরিদুল ইসলাম আসামিদের আটক না করে ধর্ষকদের সঙ্গে আমাকে আপস করতে বলেন। আমরা আপস না করায় উল্টো আমাদের করা মামলার দুদিন আগের তারিখ দেখিয়ে আমাদের নামে অন্য একটি মিথ্য মামলা দেয়। এখন আবার আমাদের মামলা তুলে নিতে বিভিন্ন হুমকি আসছে। ভয়ে আমার মেয়ে মাদ্রাসায় যেতে পারছে না।

অভিযোগের বিষয়ে যোগাযোগ করা হলে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, ’পুলিশ আপসের কথা বলেনি। এটা তাদের দায়িত্ব না। ধর্ষণ মামলার মেডিকেল রিপোর্ট এসেছে। আমি না দেখে কিছু বলতে পারব না। ডিএনএ টেস্ট করলে পুরোপুরি জানা যাবে ওই নারী ধর্ষণের শিকার হয়েছিল কি না।‘

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা