× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাংলাবান্ধা স্থলবন্দর পরিদর্শনে বিজিবি মহাপরিচালক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১০ মে ২০২৩ ১৮:৪০ পিএম

আপডেট : ১০ মে ২০২৩ ১৯:৪৮ পিএম

বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসানকে ফূল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন বিএসএফ সদস্যরা। প্রবা ফটো

বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসানকে ফূল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন বিএসএফ সদস্যরা। প্রবা ফটো

পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরের সীমান্ত এলাকা পরিদর্শন করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান। বুধবার (১০ মে) দুপুরে বাংলাবান্ধা আইসিপি পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক পারস্পরিক সৌহার্দ্য ও আস্থা বৃদ্ধির লক্ষ্যে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি শ্রী অজয় সিংয়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় বিএসএফের একটি চৌকস দল বিজিবি মহাপরিচালককে গার্ড অব অনার প্রদান করে।

এর আগে বিজিবি মহাপরিচালক ঠাকুরগাঁও সেক্টর, ঠাকুরগাঁও ব্যাটালিয়ন, ঠাকুরগাঁও বর্ডার গার্ড হাসপাতাল ও পঞ্চগড় ব্যাটালিয়ন পরিদর্শন করেন। এ সময় তিনি কোয়াটার গার্ড সালাম গ্রহণ, বৃক্ষরোপণ, অপারেশনাল ব্রিফিং গ্রহণ এবং সৈনিকদের সঙ্গে মতবিনিময় করেন।

ব্যাটালিয়ন সদর পরিদর্শন শেষে বিজিবি মহাপরিচালক পঞ্চগড়ের বাংলাবান্ধা বিওপি পরিদর্শন করেন। পরে তিনি বিজিবির নীলফামারী ব্যাটালিয়নের অধীনস্থ মাগুরমারী বিওপি পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (চিকিৎসা), অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ), রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার, ঠাকুরগাঁও সেক্টরের সেক্টর কমান্ডার এবং পঞ্চগড় ব্যাটালিয়নের অধিনায়কসহ অন্যান্য অফিসাররা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা