× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হাসপাতালে দালালির অভিযোগে নারীসহ ৫ জনের কারাদণ্ড

মেহেরপুর প্রতিবেদক

প্রকাশ : ০৯ মে ২০২৩ ১৫:৩৬ পিএম

আপডেট : ০৯ মে ২০২৩ ১৬:১৪ পিএম

হাসপাতালে দালালির অভিযোগে নারীসহ ৫ জনের কারাদণ্ড। প্রবা ফটো

হাসপাতালে দালালির অভিযোগে নারীসহ ৫ জনের কারাদণ্ড। প্রবা ফটো

মেহেরপুর জেনারেল হাসপাতালে আসা সাধারণ রোগীদের ভুল বুঝিয়ে বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে নিয়ে যাওয়া ও জনদুর্ভোগ সৃষ্টির অভিযোগে নারীসহ পাঁচজন দালালকে পাঁচ দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৯ মে) দুপুর ১২টার দিকে মেহেরপুর জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রনি খাতুন এ অভিযান পরিচালনা করেন।

দণ্ডিতরা হলেন, সদর উপজেলার বাড়ি বাকা গ্রামের ইজারুল ইসলামের স্ত্রী মোছা. সুমি, শহরের দিঘিরপাড়ার বাসিন্দা মো. সোহাগ, গোরস্তানপাড়ার মো. মিন্টুর স্ত্রী মোছা.খাজুরা খাতুন, দিঘিরপাড়ার আল আমিনের মেয়ে জেসমিন ও যাদবপুর গ্রামের বাসিন্দা মো. জামান

ভ্রাম্যমাণ আদালতের বিচারক রনি খাতুন জানান, দণ্ডিতরা দীর্ঘদিন ধরে হাসপাতালে আসা সাধারণ রোগীদের ভুল বুঝিয়ে কমিশনের ভিত্তিতে বিভিন্ন প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যান। এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযোগের দায় স্বীকার করায় তাদের আটক করে দণ্ড বিধি ১৮৬০-এর ২৯১ ধারায় প্রত্যেককে পাঁচ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। 

এ সময় সেখানে উপস্থিত ছিলেন মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আজমল হোসেন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলামহ পুলিশের একটি টিম ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা