× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নওগাঁয় বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

নওগাঁ প্রতিবেদক

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৩ ১৮:২৫ পিএম

আপডেট : ২৭ এপ্রিল ২০২৩ ১৮:৫৪ পিএম

নওগাঁর মহাদেবপুরের হাটচকগৌরীতে দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া পিকআপ। প্রবা ফটো

নওগাঁর মহাদেবপুরের হাটচকগৌরীতে দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া পিকআপ। প্রবা ফটো

নওগাঁয় বাস ও পিকআপের সংঘর্ষে চালকসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন। 

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকাল ৪টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের জেলার মহাদেবপুর উপজেলার হাট-চকগৌরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, নওগাঁর মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের জয়পুর গ্রামের সমসের মণ্ডলের ছেলে পিকআপচালক হারুন মণ্ডল ও বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সাহাপুর গ্রামের মজিবর রহমান। অন্যজনের নাম-পরিচয় এখনও জানা যায়নি। 

পরে দ্রুত ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও পুলিশ আহত ব্যক্তিদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।  

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, নওগাঁ থেকে একটি বাস দিনাজপুরে যাচ্ছিল। এ সময় চকগৌরী এলাকায় টায়ার ফেটে নিয়ন্ত্রণ হারায় বাসটি। তখন বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। বাসটিও সামান্য ক্ষতিগ্রস্ত হয়। 

তিনি জানান, ঘটনাস্থলেই পিকআপের চালক হারুন মারা যান। নওগাঁ জেনারেল হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। আর রাজশাহী মেডিকেলে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। 

নওগাঁ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাকিবুল হাসান বলেন, ‘দুর্ঘটনায় আহত ১৬ জনকে আজ বিকালে হাসপাতালে নেওয়া হয়। এদের মধ্যে একজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

বর্তমানে নওগাঁ হাসপাতালে ১৩ জন চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে এখন পর্যন্ত সাতজনের নাম পাওয়া গেছে। তারা হচ্ছেন ফরিদ, রেজাউল, বকুল, বাদশাহ, রনি, শরিফুল ও তারিকুল। 

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান জানান, এরই মধ্যে দুর্ঘটনাকবলিত বাস-ট্রাকটিকে উদ্ধার করা হয়েছে। মরদেহগুলো পরিবারের কাছে বুঝিয়ে দেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। জব্দ করা হয়েছে দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাকটিকে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা