× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রংপুরে বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর, ইউপি সদস্য কারাগারে

রংপুর অফিস

প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৩ ১৫:৫৫ পিএম

আপডেট : ২৫ এপ্রিল ২০২৩ ১৬:৩২ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রংপুরে আওয়ামী লীগ অফিসে ঢুকে যুবলীগ কর্মীকে মারধর ও বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের অভিযোগ উঠেছে। সোমবার (২৪ এপ্রিল) রাতের এ ঘটনায় মামলা হলে স্থানীয় ইউপি সদস্য হুমায়ুন কবির লালকে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে জানান গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, দলীয় কর্মকাণ্ড ও পারিবারিক কলহের জেরে উত্তর কোলকোন্দ মীরপাড়ার খান সাহেবের সঙ্গে প্রতিবেশী যুবলীগ কর্মী শহিদুজ্জামান সোহাগের বিরোধ চলছিল। সোমবার একই বিষয়ে শহিদুজ্জামানের সঙ্গে খান সাহেবের বাকবিতণ্ডা হয়।

এরই জেরে রাত ৮টায় ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে সোহাগ অবস্থান করছে জেনে খান সাহেব ও তার ভাতিজা সুজন মিয়া, শামীম মিয়া , ইউপি সদস্য হুমায়ুন কবির লাল, রোকনুজ্জামান ওরফে কালু মিয়া ও বাবু মিয়া ওই অফিসে যান। সেখানে তারা সোহাগকে মারধর করেন এবং অফিসের চেয়ার-টেবিল তছনছসহ প্রধানমন্ত্রী-বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করেন।

পরে স্থানীয়রা এগিয়ে এলে খান সাহেব ও তার ভাতিজারা সেখান থেকে চলে যান। এ ঘটনায় সোহাগ বাদী হয়ে সোমবার রাতে গঙ্গাচড়া মডেল থানায় খানসাসহ তার ভাতিজাদের বিরুদ্ধে মামলা করেন। অভিযোগ পাওয়ার পর পুলিশ ইউপি মেম্বার লালকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। 

ওসি দুলাল হোসেন বলেন, ‘আমরা একজনকে গ্রেপ্তার করেছি। তাকে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা