× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিলেটে বজ্রপাতে তিন শিশু নিহত

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ এপ্রিল ২০২৩ ২১:৩৬ পিএম

সিলেটে বজ্রপাতে তিন শিশু নিহত

সিলেটের জৈন্তাপুর উপজেলায় দুই দফা বজ্রপাতে তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (২১ এপ্রিল) বেলা ১১টায় উপজেলার দরবস্ত ইউনিয়নের বিসনাটেক গ্রামে দুই শিশু ও বিকেল সাড়ে ৪টায় জৈন্তাপুর ইউনিয়নের বাংলাবাজারে বেঙ্গল স্টোন ক্রাশার এলাকায় আরেক শিশুর মৃত্যু হয়। 

খবর পেয়ে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রিপামনি দেবী বজ্রপাতে নিহত শিশুদের বাড়িতে যান। তিনি বলেন, নিহত শিশুদের প্রত্যেক পরিবারকে জেলা প্রশাসকের পক্ষ থেকে ২০ হাজার টাকা করে সহায়তা প্রদান করা হয়েছে। 

বেলা ১১টার দিকে বিসনাটেক গ্রামে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে ৮ বছর বয়সী নাঈম আহমদ ও ৬ বছর বয়সী আঞ্জুমা বেগম নামে দুই শিশুর মৃত্যু হয়। 

নাঈম বিসনাটেক গ্রামের সুলেমান আহমদের ছেলে ও আঞ্জুমা একই গ্রামের মৃত দেলোয়ার হোসেনের মেয়ে। নাঈম ও আঞ্জুমা সম্পর্কে মামাতো ও ফুফাতো ভাই-বোন। 

এদিকে বিকেল সাড়ে ৪টায় বাংলাবাজারে বেঙ্গল স্টোন ক্রাশার সংলগ্ন পাথর সাইটে বজ্রপাতে ইমন আহমদ নামে ১০ বছর বয়সী অপর শিশুর মৃত্যু হয়। ইমন বাংলাবাজার গ্রামের আলম মিয়ার ছেলে। 

উভয় বজ্রপাতের পর স্বজন ও প্রতিবেশিরা শিশুদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা