× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মুন্সীগঞ্জের পর দিনাজপুরেও সড়কে ঝরল চার প্রাণ

দিনাজপুর প্রতিবেদক

প্রকাশ : ২০ এপ্রিল ২০২৩ ১৩:১৩ পিএম

আপডেট : ২০ এপ্রিল ২০২৩ ১৬:০৯ পিএম

দুর্ঘটনায় পড়া একটি অটোরিকশা। ফাইল ছবি

দুর্ঘটনায় পড়া একটি অটোরিকশা। ফাইল ছবি

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের (ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ে) মুন্সীগঞ্জের শ্রীনগরে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কায় চারজনের প্রাণহানির পর এবার দিনাজপুর চিরিরবন্দরে সিএনজিচালিত অটোরিকশায় বাসের চাপায় দুই শিশুসহ চারজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে চিরিরবন্দর উপজেলার উচিতপুর বাজারের পাশে শিবপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দিনাজপু‌রের পার্বতীপুর উপ‌জেলার হ‌রিরামপুর এলাকার শংকর রায়ের ছেলে ৩৫ বছর বয়সী উত্তম কুমার রা‌য়, তার স্ত্রী ৩২ বছরের পল্লবী রায় ও তাদের ছেলে ৭ বছরের অর্ণব চন্দ্র রায় ও পল্লবীর বোনের ছেলে নবাবগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের পলাশ চন্দ্র রায়ের ১০ বছরের ছেলে অপূর্ব চন্দ্র রায়।

দুর্ঘটনায় অপূর্ব চন্দ্র রায়ের মা জ্যোতিকা রানী ও অটোরিকশার চালক শংকর ও পলাশ নামের আরেকজন গুরুতর আহত হয়েছেন। তাদের দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মোতালেব হোসেন জানান, দিনাজপুর থেকে ছেড়ে আসা কেয়া পরিবহন নামে একটি বাস ফুলবাড়ীর দিকে যাচ্ছিল। এমন সময় নবাবগঞ্জ থেকে একটি অটোরিকশা দিনাজপুরের দিকে আসছিল। শিবপুরে পৌঁছালে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশায় থাকা দুই শিশু নিহত হয়।

আরও পড়ুন : বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে চারজন নিহত

তিনি জানান, অটোরিকশা চালকসহ চারজনকে গুরুতর অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে আরও দুজন মারা যান।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ ঘটনা নিশ্চিত করে জানান, নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি। ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।

এদিকে এদিন সকাল পৌনে ৯টার দিকে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগরের ষোলঘর অংশে মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা দিলে বাসের চারজন নিহত হন।

স্থানীয়দের বরাতে শ্রীনগর ফায়ার সার্ভিসের গুদাম পরিদর্শক মাহফুজ রিবেন জানান, শ্রীনগর উপজেলার এক্সপ্রেসওয়ের ষোলঘর অংশে একটি ট্রাক দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা শরীয়তপুরগামী পদ্মা ট্রাভেলস পরিবহনের একটি বাস চাকা পাংচার হয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে বাধিয়ে দেয়। এতে বাসের দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন অন্তত ১৫ যাত্রী। তাদের মধ্যে কয়েকজনকে আশংকাজনক অবস্থায় শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও দুজন মারা যান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা