× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চট্টগ্রামে ঈদ উপলক্ষে নিরাপত্তা জোরদারের আহ্বান

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৩ ২০:১৪ পিএম

আপডেট : ১৭ এপ্রিল ২০২৩ ২০:৩১ পিএম

চট্টগ্রামে ঈদ উপলক্ষে নিরাপত্তা জোরদারের আহ্বান

ঈদ উপলক্ষে চট্টগ্রাম মহানগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম। সোমবার (১৭ এপ্রিল) সংবাদমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি নিরাপত্তা জোরদারের আহ্বান জানান। 

মাহবুবুল আলম বলেন, বিগত কয়েক বছরের ন্যায় এবারও রমজানে শপিং মল, মার্কেট ও নগরীর ব্যস্ততম এলাকাসমূহে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অত্যন্ত প্রশংসনীয় ভূমিকা পালন করছে। নগরবাসী নির্বিঘ্ন ও নিরাপদ পরিবেশে রমজানে রোজা রাখছেন। ঈদ উপলক্ষে ঘরমুখো মানুষ নির্বিঘ্নে যাতে গন্তব্যে পৌঁছতে পারে সেজন্য যে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা প্রয়োজন। 

একই সঙ্গে নাগরিকদের সচেতন থাকার ওপর গুরুত্বারোপ করেন চেম্বার সভাপতি। তিনি বলেন, ঈদের আগে ও পরে সরকারি ছুটির কারণে শিল্পকারখানা, বাণিজ্যিক প্রতিষ্ঠান, বিভিন্ন মার্কেট ও অফিস আদালত বন্ধ থাকার সময় ডাকাতি, লুটপাট ও অগ্নি দুর্ঘটনা থেকে নিজ নিজ প্রতিষ্ঠানকে রক্ষা করা ও নিরাপত্তা নিশ্চিত করতে সবাইকে সচেষ্ট হতে হবে।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ প্রশাসনিক পদক্ষেপের বিষয়ে সন্তোষ প্রকাশ করেন চেম্বার সভাপতি। এতে তিনি রেলস্টেশন ও বাস টার্মিনালগুলোতে চুরি, ছিনতাই, মলম পার্টি ইত্যাদি অপরাধ নিয়ন্ত্রণে নিরাপত্তা জোরদারের ওপর গুরুত্বারোপ করেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা