× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আওয়ামী লীগ জনগণের সেন্টিমেন্ট বোঝে না : এ্যানী

লক্ষ্মীপুর প্রতিবেদক

প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৩ ২০:২৪ পিএম

আপডেট : ০৮ এপ্রিল ২০২৩ ২০:৩৩ পিএম

শনিবার লক্ষ্মীপুরে স্থানীয় বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী। প্রবা ফটো

শনিবার লক্ষ্মীপুরে স্থানীয় বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী। প্রবা ফটো

আওয়ামী লীগের মধ্যে জনগণের সেন্টিমেন্ট বোঝার ক্ষমতা নেই বলে মন্তব্য করেছেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী। তিনি বলেন, আওয়ামী লীগ সাধারণ মানুষকে বিশ্বাস করে না।

শনিবার (৮ এপ্রিল) বিকালে লক্ষ্মীপুর জেলা শহরের উত্তর তেমুহনী এলাকায় হারিছ ভিলা প্রাঙ্গণে খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবিতে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সদর (পূর্ব) উপজেলা, চন্দ্রগঞ্জ থানা বিএনপিসহ অঙ্গ সংগঠন এ আয়োজন করা হয়।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, বেগম খালেদা জিয়া সংসদীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। আমাদের লক্ষ্য গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা এবং জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠা করা। জনগণ সরকারের দুঃশাসন, দুর্নীতি ও অত্যাচারের হাত থেকে রক্ষা পেতে চায়। কিন্তু সরকার জনগণের সামনে ভয়ংকর রূপ দেখাচ্ছে, কারণ সরকার ভীত। ভীত হয়ে সরকার ভয়ংকর কাজগুলো করছে। কারণ তাদের সঙ্গে জনগণ নেই। 

তিনি বলেন, কোনো অন্যায়-অত্যাচারের কাছে বিএনপি মাথা নত করেনি, করবেও না। খালেদা জিয়া আর তারেক রহমানের নেতৃত্বে বিএনপি নেতাকর্মীরা আন্দোলনের জন্য প্রস্তুত রয়েছে। আমরা এদেশে সত্যিকারের গণতন্ত্র দেখতে চাই। প্রতিষ্ঠিত সুশাসন দেখতে চাই। আমরা দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে চাই। আমরা জনগণ ও বিএনপির কাছে প্রতিজ্ঞাবদ্ধ। আমরা এ সরকারের পতন ছাড়া ঘরে ফিরব না।

সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মাইন উদ্দিন চৌধুরী রিয়াজের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু।

চন্দ্রগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন বাচ্চু ও সদর (পূর্ব) উপজেলা বিএনপির সদস্য সচিব মোখলেছুর রহমান হারুনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, হাফিজুর রহমান, মাহবুবুর রহমান লিটন, অধ্যাপক নিজাম উদ্দিন, এম বেলাল হোসেন, গোলাম সারোয়ার ও শাহ মোহাম্মদ এমরান প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা