× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিদ্যানন্দ ও পুলিশের আয়োজনে দুস্থদের ইফতার

রাজশাহী অফিস

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৩ ২১:৪০ পিএম

আপডেট : ০৬ এপ্রিল ২০২৩ ২১:৫৪ পিএম

বিদ্যানন্দ ফাউন্ডেশনের সদস্যদের সঙ্গে একসঙ্গে ইফতার সামগ্রী প্রস্তুত ও বিতরণের কাজ করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। প্রবা ফটো

বিদ্যানন্দ ফাউন্ডেশনের সদস্যদের সঙ্গে একসঙ্গে ইফতার সামগ্রী প্রস্তুত ও বিতরণের কাজ করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। প্রবা ফটো

রাজশাহীতে বিদ্যানন্দ ফাউন্ডেশন ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ এপ্রিল) নগরীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার মাহফিলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সমাজের এতিম, অসহায় ও দুস্থরা অংশ নেন। 

আয়োজনের শুরু থেকে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সদস্যদের সঙ্গে একসঙ্গে ইফতার সামগ্রী প্রস্তুত ও বিতরণের কাজ করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিদ্যানন্দ ফাউন্ডেশনের ডিরেক্টর জামাল উদ্দিন বলেন, আমরা অসহায় দুস্থ ও এতিমসহ নানান শ্রেণিপেশার মানুষকে দাওয়াত করেছি। এই আয়োজনের মাধ্যমে সমাজের অসহায় মানুষদের মাঝে উন্নত মানের খাবার তুলে দেওয়ার চেষ্টা করেছি। এমন আয়োজন আরও অনুষ্ঠিত হবে। আয়োজন সুষ্ঠুভাবে শেষ করার জন্য আয়োজন আরও অনুষ্ঠিত হবে। আয়োজন সুষ্ঠুভাবে শেষ করার জন্য পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান তিনি।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও এডিসি রফিকুল আলম বলেন, সমাজের ছিন্নমূল, এতিম ও দরিদ্রদের সঙ্গে নিয়ে সরকারি কর্মকর্তাদের এক টেবিলে ইফতারের এ আয়োজন সমাজের জন্য দৃষ্টান্ত। যা দেখে অসহায় ও দরিদ্রদের পাশে সমাজের সবাই এগিয়ে আসবে।  

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার বিজয় বশাক বলেন, বিদ্যানন্দ ফাউন্ডেশনের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা গর্বিত। রমজানের যে শিক্ষা তা এই আয়োজন থেকে আমরা সবার মাঝে ছড়িয়ে দিতে চাই।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা