× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নওগাঁয় ডাকাত দলের ১৮ সদস্য গ্রেপ্তার, ৪০০ বস্তা চাল উদ্ধার

নওগাঁ প্রতিবেদক

প্রকাশ : ৩১ মার্চ ২০২৩ ২০:২২ পিএম

আপডেট : ৩১ মার্চ ২০২৩ ২২:২৯ পিএম

গ্রেপ্তার ডাকাত দলের সদস্যরা। প্রবা ফটো

গ্রেপ্তার ডাকাত দলের সদস্যরা। প্রবা ফটো

নওগাঁয় পৃথক দুটি ডাকাতির ঘটনায় ডাকাত দলের ১৮ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে লুট করা ট্রাকসহ ৪০০ বস্তা চাল উদ্ধার করা হয়। শুক্রবার (৩১ মার্চ) পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

গ্রেপ্তার ডাকাতরা হলেন- বগুড়ার শেরপুর উপজেলার সোহাগ হোসেন, কাহালু উপজেলার শাজির উদ্দিন মন্ডল ওরফে মিলন, মো. জিয়া, শাহজাহান ওরফে লালন, মেহেদী হাসান, ইউসুফ আলী, বগুড়া সদর উপজেলার মাহফুজ, রাজু পালোয়ান, রতন, সিরাজগঞ্জের শরীফ উদ্দিন, নওগাঁর পোরশা ও সাপাহার এলাকার বাচ্চু মৃধা, বদিউজ্জামান তোতা, হাফিজুর রহমান ওরফে হাফিজুল, মোশারফ হোসেন, সাদেকুল ইসলাম, শাহিন আলম, আব্দুল মজিদ ও সোবহান।

সংবাদ সম্মেলনে বলা হয়, গত ২২ মার্চ রাতে শহরের বাইপাস সড়কের পাশে ইকরতারা এলাকার সড়কে গাছের গুড়ি ফেলে অস্ত্রের মুখে চালক ও হেলপারের হাত-মুখ বেঁধে ৪০০ বস্তার আতপ চালভর্তি একটি ট্রাক লুট করে নিয়ে যায় ডাকাত দল। সকালে এলাকার লোকজনের তাদের দেখতে পেয়ে হাত পায়ের বাঁধন খুলে দেয়। পরে তারা বিয়য়টি পুলিশকে জানায়। 

অপরদিকে, গত ২২ মার্চ রাত ১০টার দিকে জেলার পোরশা উপজেলার সরাইগাছি-অড্ডা সড়কে তাইতর মোড় এলাকায় ডাকাতরা সড়ক অবরোধ করে মোটরসাইকেল আরোহী মিলনের থেকে একটি মোবাইল ও ১৮ হাজার টাকা, মাইক্রোবাসের এক যাত্রীর থেকে ২২ হাজার টাকা মূল্যের স্বর্ণের গহনা, অপর এক যাত্রীর থেকে ১৪ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

পুলিশ সুপার বলেন, ‘পৃথক দুটি ডাকাতির ঘটনার পর পুলিশ মাঠে নামে। গত ২৮ মার্চ প্রথমেই বগুড়ার শেরপুর উপজেলার রানিরহাট এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় খালি ট্রাকটি উদ্ধার করে। এ সময় ওই এলাকা থেকে প্রথমে চোরাইমালের দুই ক্রেতাকে আটক করে পুলিশ। তাদের স্বীকারোক্তি অনুযায়ী ২৯ মার্চ বগুড়ার সদরের সোহাগের বাড়ি থেকে ৯০ বস্তা ও নিশিন্দারা হতে আরও ৮৮ বস্তা চাল উদ্ধার করা হয়। একই জেলার কাহালু থানা এলাকা থেকে শাজির উদ্দিন মন্ডল ওরফে মিলনকে গ্রেপ্তার এবং তার বাড়ি থেকে ১১১ বস্তা চাল উদ্ধার করা হয়। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা