× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘ভ্রাম্যমাণ’ ডাকাতদল, যেখানে সুযোগ সেখানেই ডাকাতি

পাবনা প্রতিবেদক

প্রকাশ : ৩০ মার্চ ২০২৩ ১৪:২৮ পিএম

আপডেট : ৩০ মার্চ ২০২৩ ১৬:২৪ পিএম

পাবনা পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আকবর আলী মুন্সি বক্তব্য রাখছেন। প্রবা ফটো

পাবনা পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আকবর আলী মুন্সি বক্তব্য রাখছেন। প্রবা ফটো

ট্রাক নিয়ে ডাকাতদল ঘুরে বেড়ায় বিভিন্ন জেলার সড়ক মহাসড়কে। পথে যেখানেই সুযোগ মেলে সেখানেই শুরু করেন ডাকাতি। এমন আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত ট্রাকসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

পাবনা পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বৃহস্পতিবার (৩০ মার্চ) পুলিশ সুপার আকবর আলী মুন্সি এসব তথ্য জানান।

তিনি বলেন, গত ২৩ মার্চ ভোরে পাবনার ঈশ্বরদী থানার জয়নগর পাঠশালা মোড় এলাকার হাইওয়ে রোড সংলগ্ন মো. রাকিবুল হাসানের চাল ও মুড়ি উৎপাদন চাতাল মিলে ডাকাত দল হানা দেয়। এসময় অস্ত্রের মুখে জেনারেটর মেশিন, মোটরসাইকেল, মুড়ি, মুড়ি উৎপাদনের চাল ও সিলার মেশিনসহ অন্যান্য জিনিস ট্রাকে তুলে নিয়ে পালিয়ে চলে যায়।

ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়েছে। প্রবা ফটো 

এ ঘটনায় ২৫ মার্চ রাকিবুল হাসান ঈশ্বরদী থানায় মামলা করেন। মামলার পরপরই ঈশ্বরদী এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অভিযান চালায় একটি দল। তাদের যৌথ অভিযানে খুলনা, বাগেরহাট জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি হওয়া মালামাল ও ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম ও একটি ট্রাকসহ ডাকাত চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- খুলনার ফকিরহাট থানার জাড়িয়া বারুইডাঙ্গা গ্রামের মো. শরিফুল ইসলাম, বোরহান ওরফে বুরান, ফকিরহাট থানার লখপুর গ্রামের মো. আশরাফুল শেখ, ফকিরহাট থানার জাড়িয়া মাইটকুমড়া গ্রামের মো. শিমুল শেখ  ও খুলনা জেলার রূপসা থানার তালিমপুর গ্রামের মো. কামাল শেখ।      

এই ডাকাত দল আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা যে কোন এলাকায় ডাকাতি করার পূর্বে ওই এলাকায় অবস্থান করে গতিবিধি পর্যবেক্ষণ করে ডাকাতি করে গা ঢাকা দেয় বলে জানান পুলিশের ওই কর্মকর্তা। গ্রেপ্তার ডাকাতদের সবার নামেই দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা