× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রূপগঞ্জে মাদককারবারিদের তাণ্ডব

স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে জখম, ২৫ বাড়িতে তালা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ২৯ মার্চ ২০২৩ ২৩:২৭ পিএম

আপডেট : ২৯ মার্চ ২০২৩ ২৩:৩৫ পিএম

মাদককারবারি শমসের ও সামসুদ্দিন।

মাদককারবারি শমসের ও সামসুদ্দিন।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক আটকের জের ধরে স্বেচ্ছাসেবক লীগের নেতাকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে মাদক কারবারিরা। বুধবার (২৯ মার্চ) বিকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, রাজনৈতিক বিরোধের জের ধরে শমসের ও সামসুদ্দিন বাহিনীর সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে। সন্ত্রাসীরা জসিমকে পিটিয়ে আহত করার পাশাপাশি অন্তত ২৫ জনের বাড়িতে তালাও ঝুলিয়ে দিয়েছে। এ নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।   

ভুক্তভোগীরা জানান, চনপাড়া বস্তির মাদক কারবারি শমসের ও সাহাবুদ্দিনের ১০ কার্টন বিয়ার আটক করেন স্থানীয়রা। এর জের ধরে ২৫ জনের বাড়িতে তালা ঝুলিয়ে দেয় শমসের ও সাহাবুদ্দিন। এ সময় বাধা দিলে জসিম গাজী নামে সেচ্ছাসেবক লীগের ওই নেতাকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা হয়।

স্থানীয়রা জানান, শমসের ও সাহাবুদ্দিন স্থানীয় সংসদ সদস্যের প্রশ্রয়ে চনপাড়া বস্তিতে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। যাদের বাড়িতে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে তারা রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শাজাহান ভুইয়ার পক্ষে রাজনীতিতে সম্পৃক্ত। বিয়ার আটকের ঘটনায় জড়িত সন্দেহে শাজাহান ভুঁইয়ার অনুসারী আওয়ামী লীগ নেতা ওসমান গনি বাবুল, লোকমান ভান্ডারী, মহিলা লীগের স্বপ্না আক্তার, স্বেচ্ছাসেবকলীগের জসিম গাজীসহ ২৫ জনের বাড়িতে তালা ঝুলিয়ে দেয় শমসের ও সাহাবুদ্দিন। এতে বাধা দেওয়ায় জসিমকে এলোপাতাড়ি কুপিয়ে ও হাতুড়িপেটা করে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। খবর পেয়ে চনপাড়া ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীদের বাড়ির তালা খুলে দেয়।

চনপাড়ার বাসিন্দাদের অভিযোগ, গত একযুগ ধরে রূপগঞ্জের সংসদ সদস্যের প্রত্যক্ষ মদদে শমসের ও সাহাবুদ্দিন অপ্রতিরোধ্য হয়ে উঠেছে। তাদের দুজনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় তিন ডজনেরও বেশি মামলা রয়েছে। কিন্তু সংসদ সদস্যের প্রশ্রয়ে থাকায় পুলিশ তাদের গ্রেপ্তার করে না।

এ বিষয়ে চনপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মামুন হোসেন জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে ভুক্তভোগীদের বাড়ির তালা খুলে দিয়েছে। এ ঘটনায় কেউ অভিযোগ করলে শমসের-সাহাবুদ্দিন যতো প্রভাবশালীই হোক; তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা