× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাসায় গিয়ে ইফতার করা হলো না মেহেদীর

সাভার (ঢাকা) প্রতিবেদক

প্রকাশ : ২৮ মার্চ ২০২৩ ১৯:৫৬ পিএম

আপডেট : ২৮ মার্চ ২০২৩ ২০:০৪ পিএম

নিহত মেহেদী হাসানের বাইক। প্রবা ফটো

নিহত মেহেদী হাসানের বাইক। প্রবা ফটো

রাজধানীর মিরপুরে দোকানের কাজ শেষে সাভারের বাসায় ইফতার করতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় এক বাইক আরোহী যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় এনআর ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত মেহেদী হাসান যশোর জেলায় অভয়নগর থানার প্রেমবাগ গ্রামের আতর আলীর ছেলে। তিনি সাভারের বলিয়ারপুর এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। রাজধানীর মিরপুরে বৈশাখী সুপার মার্কেটে বিটেক্স অ্যাকসেসরিজ দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন মেহেদী।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, ’প্রতিদিন সাভার থেকে মিরপুরে একটি দোকানে গিয়ে কাজ করতেন মেহেদী। রমজান শুরু হওয়ার পর থেকে ইফতারের আগেই প্রতিদিন মোটরসাইকেল চালিয়ে বাসায় চলে আসতেন। আজ সাভারে আসার পথে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় এনআর ফিলিং স্টেশনের সামনে ইউটার্ন নেওয়ার চেষ্টা করছিলেন মেহেদী। এ সময় একটি বাস পেছন থেকে মেহেদীকে চাপা দেয়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।‘

ওসি আরও জানান, পরিবারের আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহটি হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা