× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সুরমা নদীতে যুবক নিখোঁজ নিয়ে ধন্দে ফায়ার সার্ভিস

সিলেট অফিস

প্রকাশ : ২৭ মার্চ ২০২৩ ১৫:৫৪ পিএম

আপডেট : ২৭ মার্চ ২০২৩ ১৬:৩৭ পিএম

সুরমা নদীতে গোসল করতে নেমে যুবক নিখোঁজ। ছবি : সংগৃহীত

সুরমা নদীতে গোসল করতে নেমে যুবক নিখোঁজ। ছবি : সংগৃহীত

সিলেটের সুরমা নদীর ক্বীন ব্রিজের নিচে গোসল করতে নেমে এক যুবক নিখোঁজ হয়েছেন বলে জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পায় ফায়ার সার্ভিস। নগরীর চাঁদনীঘাটস্থ ক্বীন ব্রিজের নিচে সোমবার (২৭ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে এক যুবককে ডুবে যেতে দেখেন অনেকেই। তবে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে দুই ঘণ্টা ধরে উদ্ধার অভিযান পরিচালনা করলেও তাকে উদ্ধার করতে পারেনি। এমনকি ওই যুবক সম্পর্কেও কেউ কোনো তথ্য দিতে পারেনি ফায়ার সার্ভিসকে। এমনকি ওই যুবকের কোনো স্বজনও দেখতে পায়নি ফায়ার সার্ভিস। পরে তারা উদ্ধার অভিযান স্থগিত করে। তাৎক্ষণিকভাবে যুবককের পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিসের সিলেট তালতলা অফিসের ইনচার্জ মো. বেলাল হোসেন প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করে জানান, জাহেদ আহমদ নামে এক পথচারী জাতীয় পরিষেবা ‘৯৯৯’-এ কল করে ফায়ার সার্ভিসকে খবর দেন। ওই পথচারীর দেওয়া তথ্যমতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায়। কিন্তু দুই ঘণ্টা অভিযান চালানোর পরও উদ্ধার করা সম্ভব হয়নি। এরপর উদ্ধার কার্যক্রম স্থগিত করা হয়। 

উদ্ধার কার্যক্রম স্থগিতের ব্যাপারে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের টিম লিডার রতন কুমার সরকার বলেন, ‘আমাদেরকে দেওয়া তথ্যমতে ঘটনাস্থল ও তার আশপাশে টানা দুই ঘণ্টা আমরা উদ্ধার অভিযান পরিচালনা করি। কিন্তু পানিতে ডুবে নিখোঁজ হয়েছে এমন কোনো ব্যক্তির সন্ধান পাইনি। এমনকি উপস্থিত লোকজনের মধ্যে নিখোঁজ ব্যক্তির স্বজন বা দাবিদারও কাউকে পাওয়া যায়নি। এরপর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে অভিযান স্থগিত করি।’

ঘটনার প্রত্যক্ষদর্শী জাহেদ আহমদ দাবি করেন, ক্বীন ব্রিজের ওপর দিয়ে যাওয়ার পথে নদীর মধ্যখানে এক যুবককে ডুবুডুবু অবস্থায় তিনি দেখতে পান। এসময় উৎসুক জনতা ঘটনাটি দেখতে ক্বীন ব্রিজের ওপরে ভিড় করে। যুবককে উদ্ধারের জন্য তাৎক্ষণিক তিনি জাতীয় পরিষেবা ৯৯৯-এ কল করে ফায়ার সার্ভিসকে জানানো হয়। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা