× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চিকিৎসা শেষে সিলেটে ফিরলেন মেয়র আরিফ

সিলেট অফিস

প্রকাশ : ২২ মার্চ ২০২৩ ১৬:৩০ পিএম

আপডেট : ২২ মার্চ ২০২৩ ১৭:১৭ পিএম

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে মেয়রকে স্বাগত জানান সিলেট সিটি করপোরেশনের কর্মকর্তারা। প্রবা ফটো

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে মেয়রকে স্বাগত জানান সিলেট সিটি করপোরেশনের কর্মকর্তারা। প্রবা ফটো

রাজধানী ঢাকায় চিকিৎসা শেষে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী বাসায় ফিরেছেন। বুধবার (২২ মার্চ) দুপুরে বিমানযোগে তিনি ঢাকা থেকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে সিসিকের কাউন্সিলর ও ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে স্বাগত জানান। এ সময় নিজের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন মেয়র।

এসব তথ্য নিশ্চিত করে সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম বলেন, মেয়র সুস্থ হয়ে ফিরেছেন। পবিত্র রমজানের সময় হাসপাতালের পরিবর্তে বাসায় অবস্থান করার ইচ্ছা প্রকাশ করেন। এরপর চিকিৎসকদের পরামর্শে তিনি সিলেটে ফিরেছেন। তবে চিকিৎসকরা তাকে আরও কয়েক দিন সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। নগরীর কুমারপাড়ার বাসার পরিবর্তে তিনি সদর উপজেলার খাদিমনগরের নালিয়া এলাকায় নিজের খামারবাড়িতে উঠেছেন।

১৩ মার্চ রাতে হৃদরোগে আক্রান্ত মেয়র আরিফকে নগরীর কুমারপাড়ার বাসা থেকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য ১৫ মার্চ রাজধানীর ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষায় তার হৃদযন্ত্রে তিনটি ব্লক ধরা পড়লে বিশেষজ্ঞ চিকিৎসক ডা. মনিরুজ্জামানের নেতৃত্বে মেয়রের হৃদযন্ত্রে তিনটি রিং স্থাপন করা হয়। ২০১৪ সালে মেয়র আরিফের হৃদযন্ত্রে আরেকটি রিং বসানো হয়েছিল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা