× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফতুল্লায় ট্রাকচাপায় কারখানা শ্রমিক নিহত

নারায়ণগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ২১ মার্চ ২০২৩ ২২:১৪ পিএম

সংগৃহীত ফটো

সংগৃহীত ফটো

নারায়ণগঞ্জের ফতুল্লায় ট্রাকের চাকায় পিস্ট হয়ে মো. জিয়া নামে এক কারখানায় শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যায় ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়কের ফতুল্লার ফাজিলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা ট্রাকের চালকসহ ট্রাকটি আটক করে ফতুল্লা মডেল থানায় সোপর্দ করেছে। আটক ট্রাকচালক আলী হোসেন ফতুল্লা মডেল থানার রেল স্টেশন এলাকার বাসিন্দা।

নিহত জিয়া মুন্সিগঞ্জ জেলার সদর থানার সর্দারকান্দি গ্রামের হবি মিয়ার ছেলে। স্ত্রী ও তিন ছেলেকে নিয়ে রুপসী হাউজিংয়ে ভাড়া বাসায় বসবাস করে স্থানীয় একটি সিলভার কারখানায় কাজ করতেন জিয়া।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রেজাউল হক দিপু জানান, ট্রাকটি চালকসহ আটক করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, বনানী সিনেমা হলের সামনে ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়ক পার হচ্ছিলেন জিয়া। এসময় পঞ্চবটী থেকে ঢাকাগামী একটি ট্রাক জিয়াকে চাপা দেয়। পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত সাড়ে সাতটার দিকে তিনি মারা যান। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা