× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তরুণীকে ধর্ষণের অভিযোগে কারাগারে যুবক

নারায়ণগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ১৩ মার্চ ২০২৩ ১৪:০৮ পিএম

আপডেট : ১৩ মার্চ ২০২৩ ১৮:০৫ পিএম

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবক আশরাফুল। প্রবা ফটো

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবক আশরাফুল। প্রবা ফটো

নারায়ণগঞ্জের ফতুল্লায় ১৮ বছরের এক তরুণীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৩ মার্চ) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে এ ঘটনায় রবিবার (১২ মার্চ) রাতে ওই তরুণীর বাবা মো. আশরাফুলের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ধর্ষণ মামলা করে। ওই রাতেই পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে।

আশরাফুলের বাড়ি গাইবান্ধার পৌর থানার মধ্যপাড়ার এলাকায়। বর্তমানে তিনি ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকায় বসবাস করে আসছিলেন।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক তদন্ত মো. মহসিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এজাহারের বরাতে তিনি জানান, 'ধর্ষণের শিকার' ওই তরুণী পরিবারের সঙ্গে ফতুল্লায় একটি ভাড়া বাসায় থাকেন। তিনি স্থানীয় একটি গার্মেন্টসে চাকরি করেন। গার্মেন্টসে আসা-যাওয়ার সময় আশরাফুলের সঙ্গে পরিচয় হয় এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই তরুণীর। সম্পর্কের জেরে আশরাফুল বিয়ের প্রলোভনে ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান। সর্বশেষ রবিবার বিকালে আশরাফুলের স্ত্রীর অনুপস্থিতিতে আবারও শারীরিক সম্পর্কে জড়ালে তরুণীর পরিবারের মধ্যে সেটি জানাজানি হয়। পরে আশরাফুলকে ওই তরুণীকে বিয়ে করার কথা বললে তিনি করবেন না বলে জানান। তখন স্থানীয়দের সঙ্গে আলোচনা করে আশরাফুলের বিরুদ্ধে মামলা করেন তরুণীর বাবা। 

মহসিন বলেন, গার্মেন্টসের শ্রমিক তরুণীকে ধর্ষণের অভিযোগে আশরাফুলকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা