× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সরকার উৎখাত আন্দোলন প্রতিহত করা হবে : চসিক মেয়র

চট্টগ্রাম অফিস

প্রকাশ : ১১ মার্চ ২০২৩ ২১:৫৫ পিএম

আপডেট : ১১ মার্চ ২০২৩ ২২:৪১ পিএম

শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী। প্রবা ফটো

শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী। প্রবা ফটো

সরকার উৎখাতের আন্দোলনের নামে বিএনপি-জামায়াত চক্রের অরাজকতা ও অপতৎপরতা জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহতের ঘোষণা দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম চৌধুরী। শনিবার (১১ মার্চ) চাঁন্দগাও থানা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

রেজাউল করিম বলেন, জনগণের জানমাল রক্ষায় আওয়ামী লীগের কর্মীরা প্রস্তুত আছে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে অভাবনীয় উন্নয়ন হয়েছে, তাতে বিএনপি-জামায়াত গোষ্ঠী নাখোশ। প্রধানমন্ত্রী যখন স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য লড়ছেন তখন এই গোষ্ঠী স্বাধীনতাবিরোধীদের সঙ্গে মিলে সরকার উৎখাতের ষড়যন্ত্র করছে।

তিনি বলেন ‘ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্যে বলতে চাই, শেখ হাসিনার নেতৃত্বে আমরা যেকোনও ষড়যন্ত্র প্রতিরোধে প্রস্তুত। জনগণকে সঙ্গে নিয়ে আমরা যে কোনও মূল্যে সরকারকে টিকিয়ে রাখতে লড়বো, গড়বো স্মার্ট বাংলাদেশ।’

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক আবু তাহেরের সভাপতিত্বে ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামশুল আলমের সঞ্চালনায় এতে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগ নেতা নোমান আল মাহমুদ, আবদুস ছালাম, জোবাইরা নার্গিস খান, নূর আহমদ নূরু, মো. ঈছা প্রমুখ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা