× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘কোকা-কোলা পান করে’ শিশুসহ ৬ জন হাসপাতালে

চুয়াডাঙ্গা প্রতিবেদক

প্রকাশ : ১১ মার্চ ২০২৩ ১৭:৫৫ পিএম

আপডেট : ১১ মার্চ ২০২৩ ১৮:১৭ পিএম

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি দুই শিশু। প্রবা ফটো

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি দুই শিশু। প্রবা ফটো

চুয়াডাঙ্গায় কোমল পানীয় (কোকা-কোলা) পান করে একই পরিবারের চারজনসহ মোট ছয়জন অসুস্থ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৯ মার্চ) রাতে সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের টেইপুর গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার (১০ মার্চ) সকালে তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অসুস্থ ব্যক্তিরা হলেন, ওই গ্রামের আসাবুল হকের চার ছেলে ইয়াছিন (২২), হুসাইন (১৭), হাসাইন (১২) ও আব্দুল হাকিম (৭) এবং তাদের কৃষি খামারের প্রকল্প ব্যবস্থাপক রিয়াজ (৩৫) ও কর্মচারী সোহাগ হোসেন (২৭)।

সোহাগ হোসেন বলেন, ‘কাজের সুবাদে আমি এবং রিয়াজ মালিকের বাড়িতে থাকি। বৃহস্পতিবার রাতে স্থানীয় ভালাইপুর মোড়ের একটি দোকান থেকে কোকা-কোলা কিনে বাড়িতে যাই। ওই কোকা-কোলা সবাই মিলে ভাগাভাগি করে পান করলে কিছুক্ষণের মধ্যে মাথা ঝিমঝিম করা শুরু হয়। সবার শরীর দুর্বল হয়ে পড়ে। এ ছাড়া মুখ দিয়ে ফেনা বের হতে থাকে। সবাই ঘুমিয়ে পড়লে শুক্রবার সকালে আরও বেশি অসুস্থ অনুভব করতে থাকে। পরে প্রতিবেশীরা আমাদের হাসপাতালে নিয়ে ভর্তি করে। 

সোহাগ আরও বলেন, ‘কোকা-কোলাটি মেয়াদোত্তীর্ণ হয়নি। কী কারণে এমন হলো বুঝতে পারছি না।’

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, তারা অসুস্থ ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রেখে পর্যবেক্ষণ করছেন। 

এ বিষয়ে কোকা-কোলার চুয়াডাঙ্গা জেলার সেলস ম্যানেজার সমীরন কুমার বলেন, ‘বিষয়টি আমি ম্যানেজমেন্টকে জানিয়েছি। তবে কোকা-কোলা খেয়ে এমনটি হওয়ার কথা নয়। হয়তো অন্য কোনো খাবারের কারণে হয়েছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা