× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

যুবলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

ফেনী প্রতিবেদক

প্রকাশ : ০৮ মার্চ ২০২৩ ২২:২৩ পিএম

আপডেট : ০৮ মার্চ ২০২৩ ২৩:৩৪ পিএম

বুধবার (৮ মার্চ) সদর ইউনিয়নের সুজাপুর গ্রামের চুনি মাঝিবাড়ির একটি ঘর থেকে যুবলীগ নেতা মোকসুদ আলম বিপ্লবের লাশ উদ্ধার করা হয়। প্রবা ফটো

বুধবার (৮ মার্চ) সদর ইউনিয়নের সুজাপুর গ্রামের চুনি মাঝিবাড়ির একটি ঘর থেকে যুবলীগ নেতা মোকসুদ আলম বিপ্লবের লাশ উদ্ধার করা হয়। প্রবা ফটো

ফেনীর সোনাগাজীতে মোকসুদ আলম বিপ্লব নামে এক যুবলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ মার্চ) দুপুরে সদর ইউনিয়নের সুজাপুর গ্রামের চুনি মাঝিবাড়ির একটি ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত বিপ্লবের মামা আবুল হাসেম বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় একটি অপমৃত্যুর ডায়েরি করেছেন।

নিহত বিপ্লব সোনাগাজী সদর ইউনিয়নের সুজাপুর গ্রামের নুরুল আলম খোকা মিয়ার ছেলে ও সদর ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

নিহতের স্ত্রী আকলিমা আক্তার অভিযোগ করে জানান, রাজনৈতিক কারণে আমার স্বামীকে মাদকের মামলায় আসামি করা হয়েছে। সম্প্রতি কারাগার থেকে মুক্ত হওয়ার পর থেকে স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. রফিকুল ও তার সহযোগী নাজিম উদ্দিন নানাভাবে তাকে হুমকি দিয়ে আসছে।

স্থানীয়রা জানান, আত্মহত্যার কয়েক মাস আগে ফেসবুক লাইভ ও ভিডিও বার্তায় বিপ্লবকে বলতে শোনা গেছে, রফিক তাকে মাদকের মিথ্যা মামলায় ফাঁসিয়েছেন। তিনি মিথ্যা মামলা ও রফিকের অপকর্মের প্রতিবাদ করায় তাকে হত্যার পরিকল্পনা করা হচ্ছে। তার মৃত্যু হলে রফিক দায়ী থাকবে। এ সময় আওয়ামী লীগ ও প্রশাসনের কাছে প্রতিকার চেয়েছেন তিনি।

অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ নেতা মো. রফিক বলেন, বিপ্লবের সঙ্গে আমার কোনো দ্বন্দ্ব নেই। সে আমার সমকক্ষও নয়। ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানাই।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান জানান, স্বজনদের পক্ষ থেকে অপমৃত্যুর অভিযোগ করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা