× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নিখোঁজের ৪ দিন পর কিশোরের হাত পা বাঁধা মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিবেদক

প্রকাশ : ০৪ মার্চ ২০২৩ ২০:০৬ পিএম

আপডেট : ০৪ মার্চ ২০২৩ ২০:২৩ পিএম

অলঙ্করণ প্রবা

অলঙ্করণ প্রবা

ঠাকুরগাঁও রাণীশংকৈলে ভুট্টাক্ষেত থেকে হাত পা বাঁধা অবস্থায় এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের পদমপুর রামরাই দিঘির পূর্ব পাশে ভুট্টাক্ষেত থেকে শনিবার (৪ মার্চ) বিকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম সাইফুল ইসলাম। তিনি হরিপুর উপজেলার পূর্ব দামোল গ্রামের নুর ইসলাম ছেলে ও চৌরঙ্গী রণহাট্টা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

 সাইফুলের বাবা নুর ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে বলেন, গত ২৮ ফেব্রুয়ারি বিকালে হরিপুর উপজেলার চৌরঙ্গী বাজার থেকে সাইফুল তার ব্যাটারিচালিত-অটোরিকশাতে দুজন যাত্রী নিয়ে কাঁঠালডাঙ্গী বাজারের উদ্দেশে বের হয়।  সাইফুল রাতে বাড়ি ফিরতে দেরি করায় পরিবারের লোকজন তাকে মোবাইলফোনে কল করলে ফোনটি বন্ধ পায়। পরে তিনি হরিপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। 

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম বলেন, সাইফুলের মুখে কাপড় পেঁচিয়ে হাতে পায়ে দড়ি বেঁধে ফেলে রাখা হয়েছে ভুট্টাক্ষেতের এক পাশে। স্থানীয় নারীরা ঘাস তুলতে এসে তার মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়দের খবরে মরদেহ উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা