× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফের ডাবলু সরকারের বিরুদ্ধে মানববন্ধন

রাজশাহী প্রতিবেদক

প্রকাশ : ০৪ মার্চ ২০২৩ ১৯:১৪ পিএম

আপডেট : ০৪ মার্চ ২০২৩ ১৯:২৭ পিএম

ফের ডাবলু সরকারের বিরুদ্ধে মানববন্ধন

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবুল সরকারের বিরুদ্ধে ফের প্রতিবাদ হয়েছে। ‘রাজশাহী আওয়ামী লীগ পরিবারের’ ব্যানারে শনিবার (৪ মার্চ) দুপুর ১২টার দিকে নগরীর জিরো পয়েন্টে মানববন্ধন কর্মসূচির মাধ্যমে এই প্রতিবাদ হয়। মানববন্ধন শেষে ডাবলু সরকারবিরোধী ব্যানার-ফেস্টুন নিয়ে অংশগ্রহণকারীরা বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি নগরীর মণিচত্বরে শেষ হয়। 

মানববন্ধনে নেতৃত্ব দেন অ্যাডভোকেট আবু রায়হান মাসুদ। তিনি বলেন, ‘সম্প্রতি ডাবলু সরকারের উলঙ্গ একটি ভিডিও নিয়ে সংবাদ প্রকাশ পেয়েছে। এই ভিডিও এখন সবার হাতে। সামনে নির্বাচন। আমরা মনে করি এমন সমালোচিত কাউকে আওয়ামী লীগে রাখা ঠিক হবে না। কারণ তার এই অপকর্মকে বিএনপি নির্বাচনী প্রচারণায় হাতিয়ার হিসেবে আওয়ামী লীগের বিরুদ্ধে ব্যবহার করবে।’ শনিবার মানববন্ধন শুরুর আগে জিরো পয়েন্ট এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার (২ মার্চ) ডাবলু সরকারের বিরুদ্ধে মানববন্ধন হয়। সেই মানববন্ধনেও নেতৃত্ব দেন অ্যাডভোকেট রায়হান। সে সময় পুলিশের সামনেই অংশগ্রহণকারীদের ওপর হামলা হয় বলে অভিযোগ করেন রায়হান। তিনি বলেন, হামলায় নেতৃত্ব দেন ডাবলু সরকারের দুই ভাইসহ তাদের লোকজন। বর্তমানে ডাবলু সরকারের পক্ষে স্থানীয় আওয়ামী লীগের কোনো নেতাকর্মী নেই বলে দাবি করেন মাসুদ। তিনি ডাবলু সরকারকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবি জানান।

রায়হান ১৯৯০ পরবর্তী সময়ে যুবমৈত্রী ও ছাত্রমৈত্রীর নেতৃত্ব দিয়েছেন। ছাত্রজীবন শেষে তিনি রাজনীতি থেকে সরে যান। তবে ২০১৮ সালে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নির্বাচনী প্রচারণার সম্মুখ সারিতে অংশ নেন। মেয়র নির্বাচনের পর রায়হান আনুষ্ঠানিকভাবে তার সমর্থকদের নিয়ে আওয়ামী লীগে যোগ দেন। সেই অনুষ্ঠানে তৎকালীন রাজশাহী মহানগরের সভাপতি খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার ছিলেন।

গত অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ও ডাবলু সরকারের ভগ্নিপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের বিপক্ষে এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আখতারুজ্জামান আক্তারের পক্ষে প্রাচারে অংশ নিয়ে সমালোচনার মুখে পড়েন রায়হান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা