× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পঞ্চগড়ে মসজিদে নামাজরত বৃদ্ধকে কুপিয়ে জখম

পঞ্চগড় প্রতিবেদক

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:১১ এএম

ফাইল ফটো।

ফাইল ফটো।

পঞ্চগড়ের সদর উপজেলায় মসজিদের ভেতরে ঢুকে নামাজে সেজদারত অবস্থায় থাকা ফয়জুল হক নামে এক বৃদ্ধকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।  বর্তমানে তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গত রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ী ইউনিয়নের গাঞ্জাবাড়ি জামে মসজিদে তাহাজ্জুদের নামাজ পড়ার সময় এ ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানায়, প্রতিদিন রাতে তাহাজ্জুদের নামাজ আদায় করতে মসজিদে যান ফয়জুল হক। তাহাজ্জুদের নামাজ শেষে ফজরের নামাজ আদায় করে বাড়িতে ফেরেন। রবিবার দিবাগত রাতেও তিনি মসজিদে তাহাজ্জুদের নামাজ  আদায় করতে যান। সিজদারত অবস্থায় তাকে পেছন থেকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় এবং হাতে কুপিয়ে জখম করে। এ সময় ফয়জুলের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় সকালে পরিবারের সদস্যরা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ফয়জুল হকের ছোট ভাই উসমান গণি জানান, বর্তমানে ফয়জুল হক মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তবে হামলাটি পূর্ব পরিকল্পিত বলে পরিবারের দাবি। 

এদিকে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান মনোয়ার হোসেন দিপু জানান, মসজিদে নামাজ আদায়ের সময় কুপিয়ে জখম করা এটা ন্যক্কারজনক একটি ঘটনা। যারা ঘটিয়েছে তাদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনতে প্রশাসনের প্রতি দাবি জানান তিনি।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বলেন, ফয়জুল হকের উপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। আমরা তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করবো।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা