× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হাসপাতালের কর্মচারীর মৃত্যু, হত্যার অভিযোগ স্বজনদের

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৪৬ পিএম

আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৫৭ পিএম

সোনারগাঁয়ে একটি বেসরকারি হাসপাতালের কর্মচারীকে হত্যার অভিযোগে স্বজনদের বিক্ষোভ।  প্রবা ফটো

সোনারগাঁয়ে একটি বেসরকারি হাসপাতালের কর্মচারীকে হত্যার অভিযোগে স্বজনদের বিক্ষোভ। প্রবা ফটো

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার একটি বেসরকারি হাসপাতালের কর্মচারীকে চিকিৎসক ও কয়েকজন কর্মচারী মিলে হত্যা করেছেন বলে অভিযোগ করেছেন স্বজনরা। পরে মালিক, চিকিৎসক, ও কর্মচারীদের গ্রেপ্তারের দাবিতে হাসপাতালটি অবরোধ করে বিক্ষোভ করেন তারা।

বুধবার (ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল তিনটা পর্যন্ত উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার নতুন সেবা জেনারেল হাসপাতালে এ অবরোধ করেন তারা। পরে পুলিশ এসে হাসপাতালের মালিক, চিকিৎসকসহ ৫ জনকে আটক করলে অবরোধ তুলে নেন। 

মৃত জহিরুল ইসলাম উপজেলার পিরোজপুর ইউনিয়নের পশ্চিমপাড়া কান্দারগাঁও গ্রামের বসিন্দা। তিনি হাসপাতালের ফার্মেসি বিভাগে ৮ বছর ধরে কর্মরত ছিলেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সকাল ১০টায় জহিরুল ইসলামের স্ত্রী তাহিরা শবনমকে (রুবী আক্তার) ফোনে জানানো হয় তার স্বামী অসুস্থ। পরে হাসপাতালে এসে দেখেন একটি কক্ষে তার স্বামীর নিথর দেহ পড়ে আছে। হাতে, পায়ে রক্ত দেখে সন্দেহ হলে থানা পুলিশকে খবর দেওয়া হয়।  

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে জহিরুল ইসলামের স্বজনরা ওই হাসপাতালটিতে এসে চিকিৎসক ও কয়েকজন কর্মচারী হত্যা করেছে, এমন অভিযোগ এনে সকাল ১০টা থেকে বিকাল তিনটা পর্যন্ত ক্লিনিকের মালিক, চিকিৎসক ও কর্মচারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ করে সবাইকে অবরোধ করে রাখেন। পরে সোনারগাঁ থানা পুলিশ ও সিআইডি হাসপাতালের সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ জব্দ করে। মালিক মনিরুল ইসলাম, ক্লিনিকের ডে ও নাইট শিফটের দুই ব্যবস্থাপক আক্তার মাহামুদ, মোস্তাফিজুর রহমান এবং রাতে দায়িত্বরত চিকিৎসক নাজমুল হক ও ওয়ার্ডবয় মন্টু মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে হাসপাতালের মালিক মনিরুল ইসলাম বলেন, ‘জহিরুল ইসলাম মারা যাওয়ার খবর পেয়ে ক্লিনিকে আসি। পরে চিকিৎসকদের মাধ্যমে জানতে পারি সে অসুস্থ হয়ে মারা গেছে।’ 

জহিরুল ইসলামের স্ত্রী তাহিরা শবনব বলেন, পূর্ব শত্রুতার জের ধরে হাসপাতালের কয়েকজন কর্মচারী তার স্বমীকে হত্যা করেছে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে জানিয়ে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, ‘বিষয়টি নিয়ে তদন্ত করছি। তদন্ত শেষে জানা যাবে। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে। স্বজনদের অভিযোগ পেলে থানায় মামলা নেওয়া হবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা