× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রংপুরে বীর মুক্তিযোদ্ধাদের মিলনমেলা

রংপুর অফিস

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২৩ ২১:০৪ পিএম

আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২৩ ২১:১৭ পিএম

রংপুরে বীর মুক্তিযোদ্ধাদের মিলনমেলা

রংপুর জেলার বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে একটি মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পরিষদ কমিউনিটি সেন্টার মিলনায়তনে এই মিলনমেলার আয়োজন করে জেলা প্রশাসন। সহযোগিতা করে জেলা পরিষদ।

জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী।

উপস্থিত ছিলেন ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের সংগঠক ও পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আফজাল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফিরুজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এডব্লিউএম রায়হান শাহ।

রংপুর জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা পরিষদের সহযোগিতায় এ মিলনমেলায় ৮ শতাধিক বীর মুক্তিযোদ্ধা অংশ নেন। এ সময় তাদের হাতে উপহারসামগ্রী তুলে দেন অতিথিরা।

জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন বলেন, ’বীর মুক্তিযোদ্ধারা নিজেদের জীবন বাজি রেখে দেশকে স্বাধীন করেছেন। তাদের ত্যাগ ও সাহসিকতার কারণে আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই দেশকে এগিয়ে নিতে দিন-রাত কাজ করে চলেছেন। বীর মুক্তিযোদ্ধারা আমাদের যেকোনো দুর্যোগ, সংকট মোকাবিলায় অনুপ্রেরণা। তারা যেন সর্বক্ষেত্রে যথাযথ সম্মান পান সরকার সে পদক্ষেপ গ্রহণ করেছে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা