× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঢাকাস্থ চিলাহাটি সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৪০ পিএম

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৪২ পিএম

চিলাহাটি সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠান। প্রবা ফটো

চিলাহাটি সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠান। প্রবা ফটো

চিলাহাটি সমিতি ঢাকার বার্ষিক বনভোজন- ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) নবাবগঞ্জের কলাকোপায় ইছামতি নদীর তীরে প্যালেস পার্কে এ বার্ষিক বনভোজন হয়।

বনভোজনের পুরস্কার বিতরণ ও আলোচনা পর্বের আহ্বায়ক বদরুল আহসান প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক সিনিয়র শিক্ষক লুৎফুল করিম, সংগঠনের সভাপতি আবু তাহের বসুনিয়া, হামিদুর রহমান, খালেকুজ্জামান নূর, আখলাক হোসেন প্রধান শামীম ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বসুনিয়া। 

এ ছাড়া উপস্থিত ছিলেন আবু বক্কর সরকার, রানা জাকি হোসেন, মনজুরুল হক বাবুল, মনোয়ার হোসেন, শাহ আলম মনু, শাহজাহান সাজু বসুনিয়া, সিনিয়র সাংবাদিক সামসুজ্জোহা, রাজিবুল মানিক, রাকিব উল হাবিব বসুনিয়া,  ইমতিয়াজ বসুনিয়া, আব্দুল হাই, মিজানুর রহমান লিপন, মিজানুর রহমান মিল্টন, নায়েব উল ইসলাম রিপন, সাবেরা-ই সবুর ফেন্সি, সাজিদা শিবলী,  মুনতাসির জামান মুন, ফাইয়াজুস সালেহীন প্রতীক, হুমায়ুন কবীর, মশিউল আজম রিপন, রবিউল ইসলাম, হাসিবুল কবীর, সাকলায়েন সুমন, শায়লা শারমিন পূষণ, মোমিনুল ইসলাম, আবুল হোসেন, সাদ্দাম হোসেন, রাফি সাকিব, মুশফিকুর রহমান, মাহমুদুল হাসান রিগানসহ অন্যরা। 

অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক আতিউল ইসলাম প্রামাণিক বাবু ও অর্থ সম্পাদক ফরহাদ রেজা আপেল।

নারী, পুরুষ, শিশুদের খেলাধুলা, র‌্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণীতে সাজানো ছিল দিনব্যাপী কর্মসূচি। অনুষ্ঠানে শিশু, নারী ও পুরুষদের জন্য বিভিন্ন ইভেন্টের পাশাপাশি র‍্যাফেল-ড্র আয়োজন করা হয়। এ ছাড়া সমিতির একটি স্মরণিকা প্রকাশ করা হয়। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা