× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইসির নির্দেশনা অনুযায়ী সংসদ নির্বাচনে দায়িত্ব পালন করবে পুলিশ : আইজিপি

শরীয়তপুর প্রতিবেদক

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ০০:০৫ এএম

আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ০০:০৬ এএম

শরীয়তপুরের নড়িয়া উপজেলার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের নবীনবরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। প্রবা ফটো

শরীয়তপুরের নড়িয়া উপজেলার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের নবীনবরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। প্রবা ফটো

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, নির্বাচন কমিশন (ইসি) যে নির্দেশনা দেবে সে মোতাবেক আগামী জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্ব পালন করবে পুলিশ। আগামী নির্বাচনে যেকোনো চ্যালেঞ্জ নিতে প্রস্তুত তারা।

আজ বুধবার বিকেলে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের নবীনবরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ আর বেশি দূরে নয়। ২০৪১ সালের আগেই তা পূরণ হবে। শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, তোমরা জীবনের সোনালি অধ্যায় পার করছো। একদিন তোমরাই এ দেশের নেতৃত্বের হাল ধরবে। নীতি-নৈতিকতার স্বার্থে কোনো আপস করবে না।

জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে পুলিশ সফলভাবে দায়িত্ব পালন করছে জানিয়ে আইজিপি বলেন, বিগত দিনে আমরা যেভাবে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করেছি ভবিষ্যতে দায়িত্ব এলে তা সঠিকভাবে পালন করব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা সাবেক আইজিপি এ কে এম শহীদুল হক। সভাপতির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, তোমাদের নিয়ে আমি স্বপ্ন দেখি। তোমরা একেকজন স্বপ্নের সারথী হয়ে নতুন বিশ্ব রচনা করবে। এটাই আমার প্রত্যাশা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত আইজিপি (ট্যুরিস্ট পুলিশ) হাবিবুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি সাইফুল্লাহ আল মামুন, জেলা প্রশাসক পারভেজ হাসান, শরীয়তপুর জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, পুলিশ সুপার মো. সাইফুল হক ও নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসমাইল হক।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা