× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আমাকে কোনো জায়গায় কেউ গ্রহণ করতেই চায় না : হিরো আলম

বগুড়া অফিস

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২১ পিএম

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৫৯ পিএম

হিরো আলমকে মিষ্টি খাওয়াচ্ছেন নির্বাচন কর্মকর্তা। প্রবা ফটো

হিরো আলমকে মিষ্টি খাওয়াচ্ছেন নির্বাচন কর্মকর্তা। প্রবা ফটো

বগুড়ার দুই আসনের উপনির্বাচনে হেরে যাওয়া স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমকে মিষ্টি খাওয়ালেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মাহমুদ হাসান। 

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের ফলের কপি নেওয়ার সময় জেলা নির্বাচন কার্যালয়ে হিরো আলমকে মিষ্টি মুখ করান এ কর্মকর্তা।  

এ সময় হিরো আলম বলেন, ‘বগুড়া-৪ আসনের উপনির্বাচনের ফল বাতিল চেয়ে হাইকোর্টে রিট করব। তাই প্রতিটা কেন্দ্রের ফলাফলের কপি নিতে এসেছি। আমাকে কোনো জায়গায় কেউ গ্রহণ করতেই চায় না। নির্বাচন করার শুরু থেকে দেখেছি তারা আমাকে প্রতিটা জায়গায় হেয় করেছে। প্রতিটা কাজের জন্য আমাকে হাইকোর্ট থেকে রায় নিয়ে আসতে হয়েছে। একটা জায়গাতেও আমাকে গ্রহণ করেনি। যতবার আমার সঙ্গে অন্যায় করা হয়েছে হাইকোর্ট থেকে রায় পেয়েছি। আশা করছি এবারও পাব।’ 

উপনির্বাচনে বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট প্রার্থী জাসদ নেতা রেজাউল করিম তানসেন বিজয়ী হন। মশাল প্রতীক নিয়ে তিনি পান ২০ হাজার ৪০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম একতারা প্রতীক নিয়ে ৮৩৪ ভোট কম পেয়ে ১৯ হাজার ৫৭১ ভোট পান।

এর আগে ওই আসনে বুধবার সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। নির্বাচনে মোট ৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ওই আসনে ৩ লাখ ২৮ হাজার ৪৬৯ জন ভোটারের মধ্যে ৭৮ হাজার ৫৭০ জন ভোট দেন, যা শতকরায় ২৩ দশমিক ৯২ শতাংশ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা