× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেট্রোরেলের ডিপো উদ্বোধন, প্রধানমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত রূপগঞ্জবাসী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৫ পিএম

আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩১ পিএম

 প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে নির্মাণ করা হয়েছে তোরণ। প্রবা ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে নির্মাণ করা হয়েছে তোরণ। প্রবা ফটো

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচলে মেট্রো রেলের ডিপো নির্মাণ কাজের উদ্বোধন করতে আগামীকাল বৃহস্পতিবার সেখানে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমনকে ঘিরে রূপগঞ্জে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। প্রিয় নেত্রীকে বরণ করতে নানা প্রস্তুতি নিয়েছেন রূপগঞ্জবাসী। উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে। ইতিমধ্যে নেত্রীকে স্বাগত জানিয়ে ছবিসহ ব্যানার-ফেস্টুন টাঙিয়েছেন তারা।

বুধবার (১ ফেব্রুয়ারি) সরেজমিনে রূপগঞ্জের পূর্বাচলের বাণিজ্য মেলা সংলগ্ন এলাকা ঘুরে এমন দৃশ্য দেখা গেছে।  এর আগে গত ১ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উদ্বোধন করতে রূপগঞ্জে আসেন প্রধানমন্ত্রী।

প্রধামন্ত্রীর রূপগঞ্জ সফরকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। প্রকল্প এলাকাসহ জেলার বিভিন্ন স্থানে এখন সাজ সাজ রব। প্রতিটি মোড়ে মোড়ে একাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। ব্যানার, ফেস্টুন আর তোরণে ছেঁয়ে গেছে মহাসড়কসহ উপজেলার প্রধান সড়ক। প্রধানমন্ত্রীকে বরণ করতে জেলা প্রশাসনসহ দলীয় নেতাকর্মীরা এখন মহাব্যস্ত!

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আগে থেকেই রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রতিটি ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ডে সভা-সমাবেশ করেছে।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে রংধনু গ্রুপের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মো. রফিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে উন্মুখ হয়ে আছেন এখানকার সর্বস্তরের মানুষ। আমরা সব ধরনের প্রস্তুতি নিয়েছি। প্রধানমন্ত্রীর আগমনের দিন সর্বোচ্চ সংখ্যক নেতাকর্মী সমাবেশে উপস্থিত থাকবেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান ভূইয়া বলেন, আমরা যখনই বাধার সম্মুখিন হয়েছি, তখনই বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান সাহেব পাশে দাঁড়িয়েছেন। তার পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে লাখো নেতাকর্মী ও সমর্থকদের সমাগম ঘটবে বলে আশা করছি।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল বাশার টুকু বলেন, আমরা রাত থেকেই সমাবেশ স্থলের আশপাশে অবস্থান করব।

দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার বলেন, প্রধানমন্ত্রীকে বুঝিয়ে দেব রূপগঞ্জের রাজনীতিতে পরিবর্তন চায় নেতাকর্মী ও সাধারণ মানুষ। আমরা আহমেদ আকবর সোবহানের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাব। আর সেই লক্ষে ব্যানার, ফেস্টুন, তোরণ নির্মাণ করেছি এবং প্রস্তুতি নিয়েছি।

কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক বলেন, আমরা শেখ হাসিনাকে বুঝিয়ে দেব রূপগঞ্জের মানুষ তাকে কত ভালোবাসে। তিনি দ্বিতীয়বারের মতো রূপগঞ্জে আশায় আমরা রূপগঞ্জবাসী গর্বিত।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে বসুন্ধরা গ্রুপের পক্ষে লাখো সমর্থক সমাগমের জন্য গত মঙ্গলবার বসুন্ধরা কনভেনশন সেন্টারে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। মতবিনিময় সভাটি জনসভায় রূপ নেয়। 

ওই সভায় বক্তব্য রাখেন রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল বাশার টুকু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়া পান্না সোহেল, কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভূঁইয়া, সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভূঁইয়া রানু, মনজুরুল ইসলাম মাঞ্জু, রংধনু গ্রুপের পরিচালক ও জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, ভুলতা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আবু দাউদ মোল্লা, তারাবো পৌরসভার সাবেক মেয়র ও রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল বাশার টুকু, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক কামাল হোসেন কমল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, আওয়ামী লীগ নেতা আলী আজগর, আব্দুল আউয়াল মোল্লা, ফয়েজুর রহমানসহ আরও অনেকে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা