× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কমলগঞ্জে পুলিশের ওপর হামলা, আহত ৫

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিবেদক

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩০ পিএম

আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৮ পিএম

জুয়ারিদের হামলায় আহত পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়। প্রবা ফটো

জুয়ারিদের হামলায় আহত পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়। প্রবা ফটো

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় জুয়ারিদের ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন পাঁচ পুলিশ সদস্য। এ ঘটনায় পুলিশ চারজনকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সাড়ে ১২টার দিকে উপজেলার উত্তর তিলকপুর এলাকায় হামলার ওই ঘটনা ঘটে। 

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘এ ঘটনায় বুধবার সকালে আহত পুলিশ কর্মকর্তা এএসআই আক্তার হোসেন হামলা, সরকারি কাজে বাধা ও জুয়ার ঘটনায় দুটি মামলা করেছে। আসামিদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।’

হামলায় আহত পুলিশ সদস্যরা হলেন- কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক, এএসআই আক্তার হোসেন, এএসআই জালাল উদ্দিন, কনস্টেবল জাবির আহমদ ও মামুনুর রশিদ।

এজাহারে বলা হয়, উত্তর তিলকপুর এলাকায় খোলা মাঠে ঘর তৈরি করে বেশ কিছুদিন ধরে স্থানীয় জুয়ারি জাবের আহমদের নেতৃত্বে জুয়া খেলা চলছিল। এ তথ্য পেয়ে এএসআই আক্তার হোসেন ও এএসআই জালাল উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় জুয়ার সরঞ্জাম ও নগদ টাকাসহ জুয়ারি জাবের আহমদ, খোকা মিয়া, সায়েম মিয়া, শামীম আহমদ, শাওন প্রকাশ, কাউসার আহমদ, কামাল মিয়াসহ ৮/৯ জনকে আটক করে পুলিশ। এ সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে কয়েকজন পালিয়ে গিয়ে চিৎকার করলে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়।

খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের আরেকটি দল ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ আটকদের নিয়ে উত্তর তিলকপুর জামে মসজিদের সামনে গেলে পালিয়ে যাওয়া জুয়ারি ও স্থানীয় ২৫/৩০ জন ডাকাত ডাকাত বলে দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা আটক জুয়ারি জাবের আহমদ, খোকা মিয়া, সায়েম মিয়া, শামীম আহমদকে ছিনিয়ে নিয়ে যায়। পরে আটক শাওন ওরফে শামন মিয়া, কাউসার আহমদ, কামাল মিয়াসহ চারজনকে থানায় নিয়ে যায় পুলিশ।

রাতেই হামলায় আহত পুলিশ সদস্যদের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওসি আব্দুর রাজ্জাক, এএসআই আক্তার হোসেন ও কনস্টেবল জাবির আহমেদ প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে আসেন। গুরুতর আহত পুলিশ সদস্য এএসআই জালাল উদ্দিন ও কনস্টেবল মামুনুর রশিদকে হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা