× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

কক্সবাজারে কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই

কক্সবাজার অফিস

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩ ১৭:৫০ পিএম

কক্সবাজারে কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই

কক্সবাজারে একটি বেসরকারি উন্নয়ন সংস্থার (এনজিও) দুই কর্মী ছিনতাইয়ের শিকার হয়েছেন। ছিনতাইকারীরা এনজিও কর্মীদের একজনের হাতের রগ কেটে দিয়ে সঙ্গে থাকা মোবাইল ও ল্যাপটপ নিয়ে গেছে। সোমবার (৩০ জানুয়ারি) সকালে শহরের বাইপাস সড়কের কলাতলী এলাকায় এ ঘটনা ঘটে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেন।

আহত এনজিও কর্মী জামাল আফরান টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরী পাড়ার ওবাইদুর রহমানের ছেলে। ছিনতাইয়ের সময় জামালের সঙ্গে তার সহকর্মী মিথিলা হক ছিলেন।

ভুক্তভোগীদের বরাতে ওসি বলেন, ‘সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রামের বাস ধরতে রিকশা যোগে কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল যাচ্ছিলেন জামাল ও মিথিলা। পথিমধ্যে একদল ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এ সময় তাদের (ভুক্তভোগী) সঙ্গে থাকা দুটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। বাধা দিলে ছিনতাইকারীরা জামালকে ছুরিকাঘাত করে। এতে তার বাম হাতের কব্জির রগ কেটে যায়।’

তিরি বলেন, ‘ছিনতাইকারীরা ব্যাগ দুটি নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় জামালকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। অস্ত্রোপচার শেষে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

ওসি আরও বলেন, জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারে অভিযান চলছে।

ভুক্তভোগী মিথিলা বলেন, ছিনিয়ে নেওয়া ব্যাগ দুটিতে তাদের দুটি মোবাইল ফোন সেট, একটি ল্যাপটপ, একটি পাসপোর্ট ও একটি জাতীয় পরিচয়পত্র ছিল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা