× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ট্রাক্টরচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

লালমনিরহাট প্রতিবেদক

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৩ ১৫:৪৭ পিএম

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩ ১৭:০০ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাক্টরচাপায় মোটরসাইকেল আরোহী দুইজন নিহত হয়েছেন। এতে আহত এক কিশোর হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার বড়খাতা-তিস্তা ব্যারাজ সড়কের সাধুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওই রাতে একজন ও  অপরজন বুধবার (২৫ জানুয়ারি) সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতরা হলেন জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউয়িনের কারখানাপাড়া এলাকার পীর ফজলুর রহমান ও লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজশেখ সুন্দর এলাকার নজরুল ইসলাম।

আহত কিশোর রিফাত হাসান রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। 

হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম আজাদ প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে ওসি আব্দুল হাকিম আজাদ জানান, পাটগ্রাম উপজেলার বাউরা বাজার থেকে হাতীবান্ধা উপজেলার সানিয়াজানের সাধুরবাজার এলাকায় মোটরসাইকেল যোগে নজরুল ইসলামের বাড়িতে যাওয়ার পথে একটি ট্রাক্টর তাদের চাপা দেয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী আহত হয়। স্থানীয়দের খবরে হাতীবান্ধা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসেরে একটি দল ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ওই রাতেই মোটরসাইকেল চালক নজরুল ইসলাম মারা যান। বুধবার সকাল ৭টায় পীর ফজলুর রহমান মারা যান।    

ওসি আব্দুল হাকিম আজাদ বলেন, ‘এ ঘটনায় এখনও মামলা হয়নি। নিহদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তরের প্রস্তুতি চলছে। তারা রংপুর মেডিকেল কলেজ থেকে মরদেহ গ্রহণ করবেন।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা