× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঘোষণা দিয়ে সাত্তারের পক্ষে আওয়ামী লীগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিবেদক

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৩ ২২:৩৪ পিএম

সাত্তার ভূঁইয়ার প্রচারে আওয়ামী লীগের নেতারা। ফাইল ছবি

সাত্তার ভূঁইয়ার প্রচারে আওয়ামী লীগের নেতারা। ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও বিএনপির বহিষ্কৃত নেতা উকিল আব্দুস সাত্তারের ‘কলার ছড়ি’ মার্কার পক্ষে নেতাকর্মীদের মাঠে নামতে নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ।

সোমবার (২৩ জানুয়ারি) আশুগঞ্জ ও মঙ্গলবার সরাইল উপজেলা আওয়ামী লীগের পৃথক কর্মিসভা থেকে এ ঘোষণা এসেছে।

সোমবার সন্ধ্যায় আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ট্রেনিং সেন্টার মিলনায়তনে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, ‘আওয়ামী লীগ জিরোকে হিরো আর হিরোকে জিরো করতে পারে। আমরা কাটা দিয়ে কাটা তুলতে চাই। 

সভায় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, উকিল আব্দুস সাত্তার একজন বর্ষীয়ান রাজনীতিবিদ। তিনি কখনও নির্বাচন করে হারেননি। পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তার মত একজন বর্ষীয়ান জনপ্রিয় রাজনীতিবিদ ও দক্ষ পার্লামেন্টিয়ানকে নিয়ে বিএনপি অপরাজনীতি করেছে। আমরা ভালো মানুষের মূল্যায়ন করতে চাই। তাই তার পক্ষে কাজ করতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছি। 

বিএনপি নেত্রী ব্যারিস্টার  রুমিন ফারহানার বিএনপি নেতাকর্মীদের নির্বাচনে ভোট দিতে না যাওয়ার আহ্বান জানানোর  প্রতিবাদ জানান  আহমদ হোসেন। এলাকায় ঢুকলেই তাকে প্রতিহত করার নির্দেশ দেন তিনি।  

গতকাল সন্ধ্যায় সাত্তার ভূঁইয়ার সমর্থনে সরাইলে বিশাল কর্মিসভা হয়েছে। সৈয়দ সিরাজুল ইসলাম অডিটরিয়ামে সভায় বিশেষ অতিথির বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, সাত্তার ভূঁইয়া খালেদা জিয়ার ছেলে তারেক জিয়ার অসৌজন্যমূলক ও রূঢ় আচরণের কারণেই বিএনপি থেকে পদত্যাগ করেছেন। আর তারেকের বেয়াদবির প্রতিবাদ জানিয়েছেন তিনি। তাই আমরা কেন্দ্রের নির্দেশে নম্র-ভদ্র বয়োজেষ্ঠ এই মুরব্বির পক্ষে মাঠে নেমেছি।

গতকাল আওয়ামী লীগ আয়োজিত কর্মিসভায় উপস্থিত ছিলেন আবদুস সাত্তার। তিনি ভোটারদের কাছে দোয়া চান। 

এ দিন পৃথক পৃথক সভায় অংশ নেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য শিউলী আজাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা আওয়ামী লীগের জেষ্ঠ্য সহ-সভাপতি হেলাল উদ্দিন, সাবেক সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সাবেক যুগ্ম-সম্পাদক মঈন উদ্দিন মঈন, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান রতন, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছফিউল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক আবু নাসের, সহ-সভাপতি আনিসুর রহমান, স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় নেতা শাহজাহান সাজু, বাংলাদেশ আইন সমিতির সাবেক সভাপতি কামরুজ্জামান আনসারি, আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ সফিউল্লাহ মিয়া, সরাইল উপজেলা কমিটির সভাপতি নাজমুল হোসেন প্রমুখ।

আগামী ১ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনের ভোট গ্রহণ। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা