× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গাজীপুরে তিন ইউপি নির্বাচন ১৬ মার্চ, ভোট ইভিএমে

গাজীপুর প্রতিবেদক

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৩ ২২:০০ পিএম

আপডেট : ২৪ জানুয়ারি ২০২৩ ২২:১৭ পিএম

নির্বাচন কমিশন ভবন। ফাইল ফটো

নির্বাচন কমিশন ভবন। ফাইল ফটো

গাজীপুর সদর উপজেলার তিন ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ইলেকট্রনিক ভোটিং মেশিনের মাধ্যমে (ইভিএম) আগামী ১৬ মার্চ এই তিন ইউপিতে ভোটগ্রহণ হবে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) এ সংক্রান্ত গণবিজ্ঞপ্তি জারি করেছেন রিটার্নিং কর্মকর্তা ও গাজীপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মমিন মিয়া।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, গাজীপুর সদর উপজেলার ভাওয়াল গড়, পিরুজালী ও মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ ও সংরক্ষিত আসনের সদস্য পদে নির্বাচন হবে। ২৪ জানুয়ারি থেকে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত (ছুটির দিনসহ) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত গাজীপুর সদর উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র বিতরণ ও গ্রহণ করা হবে।

গণবিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র বাছাইয়ের শেষ দিন ২০ ফেব্রুয়ারি। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৭ ফেব্রুয়ারি।

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আকন্দ জানান, গাজীপুর সদরের ওই তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচন ইভিএমে অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা