× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছাত্রলীগের হামলায় আওয়ামী লীগ নেতা হাসপাতালে

মধ্যাঞ্চলীয় অফিস

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৩ ১৪:০৫ পিএম

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৩ ১৭:৪৩ পিএম

ছাত্রলীগের হামলায় গুরুতর আহত আ. লীগ নেতা ফরিদ উদ্দিন। প্রবা ফটো

ছাত্রলীগের হামলায় গুরুতর আহত আ. লীগ নেতা ফরিদ উদ্দিন। প্রবা ফটো

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ উদ্দিন (৪৮) গুরুতর আহত হয়েছেন।

রবিবার (২২ জানুয়ারি) রাতে পাকুন্দিয়া পৌর সদর বাজারে এই ঘটনা ঘটে।

দলীয় ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাতে পাকুন্দিয়া পৌর সদর বাজারে অবস্থানরত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ উদ্দিনের ওপর ১০/১৫ জনের একটি দল লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়।

হামলা থেকে বাঁচতে প্রথমে তিনি স্থানীয় একটি ফার্মেসিতে আশ্রয় নেন। এরপরও ছাত্রলীগের নেতাকর্মীরা তার উপর চড়াও হয়ে ফার্মেসির ভেতরে ঢুকে ফরিদকে বেধড়ক মারধর করেন।

এ সময় ফার্মেসিও ভাঙচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফরিদ উদ্দিনকে উদ্ধার করে। গুরুতর আহত ফরিদকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যার হাসপাতাল থেকে ঢাকায় নেওয়া হয়েছে।  

এদিকে ফরিদ উদ্দিনের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন।

তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে ঘটনার সুষ্ঠু তদন্ত করে হামলার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার দাবি করেছেন। সেইসাথে অভিযুক্তদের আইনের আওতায় আনারও দাবি করেছেন। অন্যথায় সংঘাতময় পাকুন্দিয়ার অবস্থা দিন দিন আরও ভয়াবহরূপ নেবে।

পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নাজমুল আলম বলেন, শুনেছি ছাত্রলীগের কয়েকজন কর্মী-সমর্থক এ হামলায় জড়িত। তাদের সম্পর্কে এখনও জানতে পারিনি। আহত ব্যক্তি বলতে পারবে কারা হামলা চালিয়েছে।

পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, স্থানীয় আওয়ামী লীগের বর্তমান এমপি নূর মোহাম্মদ ও সাবেক এমপি অ্যাডভোকেট সোহরাব উদ্দীনের মধ্যে রাজনৈতিক প্রতিহিংসার জের ধরেই এই হামলা বলে তারা মনে করেন।

 এ ব্যাপারে পাকুন্দিয়া থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন জানান, পুলিশ খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে গিয়ে ফরিদ উদ্দিনকে উদ্ধার করেছে। এ ঘটনায় অভিযোগ পাওয়ার সাথে সাথে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা