× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সুনামগঞ্জের সেই বাড়ি থেকে অস্ত্রসহ বিস্ফোরক তৈরির সরঞ্জাম উদ্ধার

সুনামগঞ্জ প্রতিবেদক

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৩ ২০:৫৫ পিএম

আপডেট : ০৮ জানুয়ারি ২০২৩ ২২:০৯ পিএম

সুনামগঞ্জের জগন্নাথপুরের এই বাড়ি থেকে বিস্ফোরক তৈরির সরঞ্জাম ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। ছবি : প্রবা

সুনামগঞ্জের জগন্নাথপুরের এই বাড়ি থেকে বিস্ফোরক তৈরির সরঞ্জাম ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। ছবি : প্রবা

সুনামগঞ্জের জগন্নাথপুরে গত শুক্রবার থেকে ঘিরে রাখা একটি বাড়ি থেকে অস্ত্র ও বিস্ফোরক তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৮ জানুয়ারি) দুপুরে এসব উদ্ধার করা হয়। তবে বাড়িটি থেকে কাউকে আটক করতে পারেনি পুলিশ।

অভিযান শেষে বিকেল সোয়া ৫টায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও মিডিয়া) রিপন কুমার মোদক।

জানা গেছে, উপজেলার আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক গ্রামের আখলাকুর রহমানের বাড়িটি গত শুক্রবার রাত থেকে ঘিরে রেখেছিল জগন্নাথপুর পুলিশ। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে রবিবার সকালে বোম ডিসপোজাল ইউনিট, স্পেশাল অ্যাকশন গ্রুপ, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি), অ্যান্টি টেররিজম ইউনিট ও সেনাবাহিনীর বিশেষজ্ঞ দল এসে অভিযান চালায়।

অভিযানে একটি পিস্তল, একটি ল্যাপটপ, ৯টি মোবাইল ফোন, বিপুল পরিমাণ বিস্ফোরক তৈরির সরঞ্জাম, দুইটি ওয়াকিটকি-সাদৃশ্য বস্তু ও বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইসসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘৬ জানুয়ারি জগন্নাথপুর থানার এএসআই মোহাম্মদ নুরে আলম সিদ্দিক আসামি আফজাল হোসেনকে আদালতের ইস্যুকৃত সমন জারি করতে সেই বাড়ি গেলে আফজাল পালিয়ে যান। তখন আফজালের থাকার ঘরে বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস, সাদা পাউডার ও যন্ত্রপাতি দেখতে পায় পুলিশ। বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর পর অভিযান চালিয়ে এসব বিস্ফোরক তৈরির সরঞ্জাম ও অস্ত্র উদ্ধার করা হয়।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা