× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রাক্তন ছাত্রীকে উত্ত্যক্ত করায় শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ

বগুড়া অফিস

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৩ ২০:১৪ পিএম

আপডেট : ০৭ জানুয়ারি ২০২৩ ২১:৪০ পিএম

নিহত মোনারুল ইসলাম। সংগৃহীত

নিহত মোনারুল ইসলাম। সংগৃহীত

বগুড়ার শেরপুরে কিন্ডার গার্টেন স্কুলের এক শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। স্থানীয়রা বলছেন, প্রাক্তন এক শিক্ষার্থীকে উত্যক্ত করার অভিযোগ তুলে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

নিহত শিক্ষকের নাম মোনারুল ইসলাম। শনিবার (৭ জানুয়ারি) চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মারা যান তিনি। মোনারুল শাহবন্দেগী ইউনিয়নের রহমতপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার।

স্থানীয়রা জানান, শাহবন্দেগী ইউনিয়নের ফুলতলা এলাকার প্রতিভা কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষক ছিলেন মোনারুল। একপর্যায়ে স্কুলের এক ছাত্রীর সঙ্গে তার ঘনিষ্ঠতা তৈরি হয়। বিষয়টি জানাজানি হলে ওই ছাত্রীকে বিয়ে দেওয়া হয়। এ ঘটনার পর তাকে উত্যক্ত করা শুরু করেন মোনারুল।

তারা জানান, গত বছরের ৩০ ডিসেম্বর ইসলামী জলসা উপলক্ষে বাবার বাড়িতে আসেন ওই ছাত্রী। ওইদিন রাতে সেখানে গিয়ে তাকে উত্যক্ত করেন মোনারুল। বিষয়টি জানতে পেরে তাকে আটক করে ছাত্রীর স্বজনেরা। এ সময় তাকে বাড়ির উঠানে থাকা গাছের সঙ্গে বেঁধে বেধড়ক পেটানো হয়। এতে মোনারুল গুরুতর আহত হন। 

পরে খবর পেয়ে স্বজনেরা এসে মোনারুলকে উদ্ধার করেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তারা। সেখানে অবস্থার অবনতি ঘটলে মোনারুলকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমকে) এবং পরে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার মারা যান তিনি।

শেরপুর থানার ওসি আতাউর রহমান খোন্দকার বলেন, ‘ঢাকায় নিহতের ময়নাতদন্ত হচ্ছে। এরপর লাশ শেরপুরে আসবে। তখন আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

তিনি বলেন, ‘নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ পাইনি। তবে ঘটনাটি সম্পর্কে খোঁজখবর নেওয়া হচ্ছে। অভিযোগ ও তদন্তে যারা ঘটনার সঙ্গে জড়িত বলে চিহ্নিত হবে, তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।’


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা