× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইউপি সদস্যকে পুড়িয়ে হত্যা, প্রধান আসামি চাঁন মিয়া গ্রেপ্তার

বরগুনা সংবাদদাতা

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৩ ২০:০৯ পিএম

আপডেট : ০৪ জানুয়ারি ২০২৩ ২০:২২ পিএম

পুলিশের হাতে গ্রেপ্তার চাঁন মিয়া। ছবি : প্রবা

পুলিশের হাতে গ্রেপ্তার চাঁন মিয়া। ছবি : প্রবা

বরগুনার বেতাগীতে আলোচিত ইউপি সদস্য শামীম খানকে পুড়িয়ে হত্যার মূল পরিকল্পনাকারী ও প্রধান আসামি চাঁন মিয়াকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে পুলিশ। এ নিয়ে হত্যা মামলায় এখন পর্যন্ত তিন জনকে গ্রেপ্তার করা হলো।

বুধবার (৪ জানুয়ারি) সকালে খুলনার খালিশপুর এলাকায় অভিযান চালিয়ে ডিবি পুলিশের সহায়তায় তাকে গ্রেপ্তার করে বেতাগী থানা পুলিশ।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন। 

মালার বরাতে ওসি জানান, গত বছরের ৮ আগস্ট বেতাগীর মায়ার হাঁট এলাকায় গভীর রাতে ইউপি সদস্য শামীম খানের ঘরে দুর্বৃত্তরা বাইরে থেকে দরজা বন্ধ করে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। 

এতে শামীম ও তার স্ত্রী অগ্নিদগ্ধ হন। পরদিন গুরুতর অবস্থায় শামীমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১১ আগস্ট তিনি মারা যান।

এ ঘটনার দুইদিন পর ১৩ আগস্ট শামীমের মা মনোয়ারা বেগম অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে বেতাগী থানায় একটি হত্যা মামলা করেন। এ মামলায় পুলিশ দুই জনকে গ্রেপ্তার করলে তারা হত্যার দায় স্বীকার করে। এ ছাড়া হত্যার মূল পরিকল্পনাকারী হিসেবে চাঁন মিয়ার নাম উল্লেখ করে আদালতে ১৬৪ ধারায় তারা জবানবন্দি দেয়।

ওসি আনোয়ার হোসেন জানান, ইউপি সদস্য শামীমকে পুড়িয়ে হত্যা মামলার মূল পরিকল্পনাকারী চাঁন মিয়া ঘটনার পর থেকেই পালাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। দ্রুত তাকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা