× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নরসিংদী সংবাদদাতা

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৩ ১৮:৪৭ পিএম

আপডেট : ০৩ জানুয়ারি ২০২৩ ১৯:১২ পিএম

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নরসিংদীর মাধবদীতে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলা আমদিয়া ইউনিয়নের বৈলাইন গ্রামের শ্বশুড়বাড়ি থেকে মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূর নাম সাবিনা আক্তার। তিনি পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর এলাকার নুরুজ্জামান মৃধার মেয়ে ও বৈলাইন গ্রামের মাজহারুল হক হিমেলের স্ত্রী। তার স্বামী হিমেল পেশায় সিএনজিচালিত অটোরিকশার চালক।

সদর থানার উপপরিদর্শক (এসআই) তানভীর আহমেদ প্রতিদিনের বাংলাদেশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এসআই জানান, কাজ শেষে সকালে ওই গৃহবধূর স্বামী বাড়ি ফিরে রুমের দরজা-জানালা বন্ধ দেখতে পান। এ সময় সাবিনাকে ডাকা-ডাকি করেও কোনো সাড়াশব্দ পাননি। এক পর্যায়ে জানালা খুলে তাকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশে দরজা ভেঙে সাবিনার মরদেহ উদ্ধার করে।

সাবিনার বোন আকলিমা বলেন, সাবিনার স্বামী হিমেল আরেকটি বিয়ে করায় তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। সাংসারিক টানাপোড়েনের কারণে সাবিনা দেশের বাইরে যান। সেখানে দুই বছর থেকে দেশে ফিরে আসেন। দেশে এসে স্বামী হিমেলকে অটোরিকশা কিনে দেন। কিন্তু হিমেল অটোরিকশা বিক্রি করে দেন ও দ্বিতীয় স্ত্রীর সঙ্গে যোগাযোগ রাখেন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি চলছিল। 

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এসআই তানভীর আহমেদ। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা