× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জন্মস্থান কিশোরগঞ্জে রাষ্ট্রপতির জন্মদিন উদযাপন

মধ্যাঞ্চলীয় ব্যুরো

প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৩ ১৯:০৭ পিএম

আপডেট : ০১ জানুয়ারি ২০২৩ ২০:০৮ পিএম

রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে কিশোরগঞ্জে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠান। ছবি : প্রবা

রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে কিশোরগঞ্জে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠান। ছবি : প্রবা

জন্মস্থান কিশোরগঞ্জে নানা আয়োজনে উদযাপন করা হয়েছে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের ৮০তম জন্মদিন।

রবিবার (১ জানুয়ারি) দুপুরে জেলা শহরের নগুয়া নূরুল উলুম বালিকা আলিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের নিয়ে রাষ্ট্রপতির জন্মদিন উদযাপন করা হয়। রাষ্ট্রপতির জন্মদিনে এমন আয়োজন করেন জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন চৌধুরী।

তিনি জানান, জন্মদিনে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে কোরআন খতম করেন ওই মাদ্রাসার শিক্ষার্থীরা। পরে দোয়া অনুষ্ঠিত। দোয়া শেষে মাদ্রাসার এতিমখানায় থাকা শিক্ষার্থীদের মাঝে রান্না করা খাবার পরিবেশন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ ফজলুল হক সাগর, জ্যেষ্ঠ সাংবাদিক সাইফ উদ্দীন আহমেদ লেনিন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, ইটনা উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মোস্তাফিজুর রহমান এমারত, ওয়ালী নেওয়াজ খান কলেজের প্রভাষক মনিরুল ইসলাম ফয়সাল, মিঠামইন উপজেলা যুবলীগ নেতা আরিফুল ইসলাম উজ্জ্বল।

এর আগে এ দিন সকালে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে রাষ্ট্রপতির জন্মদিন উদযাপন করে মুক্তিযোদ্ধার সন্তানদের সংগঠন ‘প্রেরণা বাংলাদেশ’। সেখানে কোরআন খতম, দোয়া ও কেক কেটে তার জন্মদিন পালন করা হয়। পরে রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করে সংগঠনটি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আসাদুল্লাহ, ডেপুটি কমান্ডার আবদুল মান্নান, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বাছির উদ্দিন ফারুকী, সদর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার ভোপাল নন্দীসহ শতাধিক বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তান।

মোঃ আবদুল হামিদ কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসন থেকে সাতবার সংসদ সদস্য নির্বাচিত হন। বর্তমানে দ্বিতীয় মেয়াদে দেশের রাষ্ট্রপতির দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা