× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

রাজশাহী সংবাদদাতা

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২২ ১৭:২৯ পিএম

আপডেট : ২৮ ডিসেম্বর ২০২২ ১৭:৪০ পিএম

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনা। ছবি কোলাজ : প্রবা

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনা। ছবি কোলাজ : প্রবা

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। মোহনপুর উপজেলার রাজশাহী-নওগাঁ সড়কের হাঁটরামোড়ে  বুধবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে বালু বোঝাই ট্রাক চাপায় অটোরিকশার একজন নিহত হন।

এর আধাঘণ্টা পরেই সকাল ৮টার দিকে চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের বাদুড়িয়া এলাকার ভ্যানের সঙ্গে  মোটরসাইকেলের সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়। মোহনপুরের দুর্ঘটনায় আরও অন্তত পাঁচজন আহত হয়েছেন।

নিহতরা হলেন, মোহনপুর উপজেলার ক্ষিদ্রাহাটরা গ্রামের আসাদুল ইসলাম, বাঘা উপজেলার হেলালপুর গ্রামের ভ্যান চালক মাজদার রহমান এবং নগরীর মতিহার এলাকার মোটরসাইকেল আরোহী সিয়াম আহমেদ।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশাহ প্রতিদিনের বাংলাদেশকে মোহনপুরের দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল সাড়ে ৭টার দিকে হাঁটরামোড়ে একটি বালু বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশে দাঁড়িয়ে থাকা অটোরিকশাকে চাপা দেয়। এই ঘটনায় অটোতে থাকা আসাদুল মারা যান এবং  আহত হয় আরও পাঁচজন। ঘটনার পর ট্রাকটি উল্টে যায়। ট্রাকটিকে জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে। 

অপরদিকে চারঘাট থানার ওসি মাহবুবুল আলম জানান, সকাল ৮টার দিকে শলুয়া ইউনিয়নের বাদুড়িয়া এলাকায় মোটরসাইকেলের সঙ্গে ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সিয়াম আহমেদের মৃত্যু হয়। ভ্যানচালক মাজদার রহমানকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এদিকে সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ এলকার সড়কে একটি মাইক্রো উল্টে গিয়ে পাঁচজন আহত হন। আহতরা হলেন, পাবনা জেলার আমিনপুর থানা এলাকার চরপাড়া গ্রামের মো. রফিকুল ইসলাম, মো. নজরুল ইসলাম, মো. আনারুল ইসলাম, মো. সজিব হোসেন এবং মো. রেজাউল করিম। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে গাড়িটি উদ্ধার করেন। স্থানীয়দের সহযোগীতায় আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা