× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন মোহনা টিভির সাবেক সাংবাদিক

দিনাজপুর সংবাদদাতা

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২২ ০৭:৩২ এএম

আপডেট : ১৯ ডিসেম্বর ২০২২ ১৫:১৯ পিএম

মোহনা টিভির সাবেক জেলা প্রতিনিধি মামুনুর রশিদ প্রিন্স। ছবি : প্রবা

মোহনা টিভির সাবেক জেলা প্রতিনিধি মামুনুর রশিদ প্রিন্স। ছবি : প্রবা

দিনাজপুরে বাসের ধাক্কায় প্রাণ হারালেন মোহনা টেলিভিশনের সাবেক জেলা প্রতিনিধি মামুনুর রশিদ প্রিন্স।

দিনাজপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে ফুলবাড়ী উপজেলার রাঙামাটি মোড়ে রবিবার (১৮ ডিসেম্বর) রাত আনুমানিক ৮টায় সড়ক দুর্ঘটনায় তিনি প্রাণ হারান।

মামুনুর রশিদ প্রিন্স ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউনিয়নের সিন্দুরহাটা গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে। তিনি মোহনা টেলিভিশনের সাবেক দিনাজপুর জেলা প্রতিনিধি ও ফুলবাড়ী শহীদস্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের কম্পিউটার অপারেশন বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, প্রিন্স বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ফুলবাড়ী শহরে যাওয়ার পথে রাঙামাটি মোড়ে মূল সড়কে ওঠার সময় ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে জোরে ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। গুরুতর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মহসীন আলী তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, এ ঘটনায় স্থানীয়রা যাত্রীবাহী বাসটি আটক করে ভাঙচুর চালান। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘাতক বাসটি থানায় নিয়ে আসা হয়েছে। তবে বাসের চালক ও সহযোগী পলাতক। ময়নাতদন্তের পর প্রিন্সের লাশ পরিবারে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

মোহনা টেলিভিশনের সাবেক জেলা প্রতিনিধি প্রিন্সের অকালমৃত্যুতে সাবেক মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার, হুইপ ইকবালুর রহিম, দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি স্বরূপ বকসি বাচ্চু, সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দিনাজপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্যসচিব শাহ্ আলম শাহী গভীর শোক প্রকাশ করেছেন। একই সঙ্গে তারা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা