× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এবার ‘ইত্যাদি’ শুট হবে মুক্তিযুদ্ধের স্মৃতিঘেরা ফেনী পাইলট হাইস্কুল মাঠে

ফেনী সংবাদদাতা

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০২২ ১৬:২২ পিএম

আপডেট : ১৪ ডিসেম্বর ২০২২ ১৬:৩৮ পিএম

ফাইল ছবি

ফাইল ছবি

দর্শকদের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। প্রায় ৩০ বছর ধরে প্রচারিত অনুষ্ঠানটি দিনে দিনে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। নব্বইয়ের দশকে শুরু হওয়া অনুষ্ঠানটি তুলে ধরেছে পরিবার, সমাজ, সংস্কৃতি, ইতিহাস ও ঐতিহ্যের ত্রুটি-বিচ্যুতি। হানিফ সংকেত পরিচালিত ‘ইত্যাদির’ এবারের পর্ব ধারণ করা হবে ফেনীতে।

আগামী শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় ফেনী সরকারি পাইলট হাইস্কুল মাঠে ধারণ করা হবে এবারের পর্বের কিছু অংশ। অনুষ্ঠান মঞ্চের ব্যাকগ্রাউন্ড হিসেবে ব্যবহার করা হবে দক্ষিণ-পূর্ব বাংলার ঐতিহ্যবাহী ফেনী সরকারি কলেজের পুরনো ভবন।

ইত্যাদির প্রযোজক প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশনের সহকারী পরিচালক মো. মামুন জানান, অনুষ্ঠান রেকর্ডিংয়ের জন্য স্কুল মাঠে পুরোদমে প্রস্তুতি চলছে। এবারের ইত্যাদির পর্বে আঞ্চলিক গানের সঙ্গে স্থানীয় একশ’ শিল্পী দলীয় নৃত্য পরিবেশন করবেন। ফেনীর প্রকৃতি নিয়ে আলী আকবর রুপুর কথা ও সুরে ‘পাহাড় নদী বহমান এই ফেনী’ গানটিতে কণ্ঠ দেবেন শিল্পী ডলি সায়ন্তনী। এ ছাড়া বেশ কয়েকটি স্টেজ পারফর্মমেন্স, পুরস্কার বিতরণ, শিক্ষামূলক কয়েকটি প্রতিবেদন এখানে রেকর্ড করা হবে।

তিনি আরও জানান, ইত্যাদি রেকর্ড অনুষ্ঠানে শুধুমাত্র আমন্ত্রিত অতিথিরা উপস্থিত থাকতে পারবেন। নিরাপত্তা ও অনুষ্ঠান রেকর্ডিংয়ের স্বার্থে কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে।

ইত্যাদির পর্ব ধারণের কথা এখন ফেনী জেলাবাসীর মুখে মুখে। জেলা শহরসহ আশপাশের এলাকায় বইছে উৎসবের আমেজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ব্যাপক আলোচনা।

স্কুল মাঠে ঘুরতে আসা স্থানীয় আবদুল্লাহ আল-আহনাফ বলেন, ‘আগে টেলিভিশনে ইত্যাদি দেখেছি। এবার বাস্তবে দেখব আশা করেছিলাম। কিন্তু এখনও আমন্ত্রণপত্র পাইনি। আমার এলাকায় ইত্যাদি হবে এটাই প্রাপ্তি।’

এদিকে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) অনুষ্ঠানস্থল পরিদর্শন করেছেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, জেলা পুলিশ সুপার জাকির হাসান ও ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পরিদর্শন শেষে পুলিশ সুপার জাকির হাসান জানান, অনুষ্ঠানস্থলের সার্বিক নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা নিয়োজিত থাকবে। পাঁচস্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা