× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এমপি আয়েনের বিরুদ্ধে কৃষক লীগ নেত্রীর অভিযোগ

রাজশাহী সংবাদদাতা

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২২ ১২:৩৯ পিএম

আপডেট : ২৮ নভেম্বর ২০২২ ১৯:৪০ পিএম

রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য এমপি আয়েন উদ্দিন। ছবি : সংগৃহীত

রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য এমপি আয়েন উদ্দিন। ছবি : সংগৃহীত

কৃষক লীগ নেত্রী শেখ হাবিবাকে মারধরের অভিযোগে রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে।

মোহনপুর থানায় রবিবার (২৭ নভেম্বর) রাতে শেখ হাবিবা এ লিখিত অভিযোগ করেন।

অভিযোগে এমপি আয়েন ছাড়াও আরও ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০ থেকে ১৫ জনের কথা উল্লেখ করা হয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম বাদশা অভিযোগের বিষয়টি প্রতিদিনের বাংলাদেশকে নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এই ঘটনায় অভিযুক্তরা হলেনমোহনপুর থানার মো. একরামুল হক বিজয়, সাজ্জাদ হোসেন, মোসা. ডলি বেগম, মোসা. ডলি আক্তার (উপজেলা মহিলা লীগের সভাপতি), মো. হুমায়ূন কবির, মো. জুয়েল রানা, মো. আয়েন উদ্দিন, মো. আব্দুস সালাম।

শেখ হাবিবার অভিযোগে বলা হয়, ‘সংসদ সদস্য আয়েন উদ্দিনের বিভিন্ন কুকর্ম আমি গণমাধ্যমে প্রকাশ করি। এর জেরে গত ২৩ নভেম্বর দুপুর আনুমানিক ১টার দিকে আসামিরা আমাকে পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে মোহনপুর উপজেলা চত্বরে ঘিরে ধরে গালিগালাজ ও মারধর করতে ডাকেন অন্যদের। হুকুম পেয়ে আসামি মো. একরামুল হক বিজয় তার হাতে থাকা লোহার হাতুড়ি দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করেন। আমি মাটিতে পড়ে গেলে মো. ডলি বেগম আমার বুকে উঠে ওড়না দিয়ে গলা চেপে ধরে হত্যার চেষ্টা করেন। এ ছাড়া আসামি একরামুল হক বিজয় আমার শ্লীলতাহানি করেন। ডলি বেগম আমার কাছে থাকা ২০ হাজার টাকা ও ডলি আক্তার আমার মোবাইল ফোন এবং গলায় থাকা এক ভরি স্বর্ণের চেইন চুরি করেন। অজ্ঞাতনামারা আমাকে শারীরিকভাবে নির্যাতন করেন।’

অভিযোগ প্রসঙ্গে এমপি আয়েন উদ্দিন বলেন, হাবিবা রাজনৈতিক প্রতিপক্ষের কথায় প্রভাবিত হয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র ও কুৎসা করছে। তার বিরুদ্ধে আমি মোহনপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

মোহনপুর উপজেলা কৃষক লীগের মহিলা বিষয়ক সম্পাদক শেখ হাবিবা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা